টাইমলাইনভারত

অমানবিক দৃশ্যঃ গম চুরি করায় উল্টো ঝুলিয়ে ছেলেকে বেধড়ক মারধর, গ্রেফতার পিতা

বাংলাহান্ট ডেস্কঃ আগ্রাতে (Agra) পিতা পুত্রের ভালোবাসার বদলে এক নৃশংতার ভাইরাল ভিডিও (Viral video) উঠে এল স্যোশাল মিডিয়ার পর্দায়। যা দেখে রাগে ক্ষুব্ধ হলেন নেট জনতারা। মাত্র ১০ বছরের ছেলের উপর তাঁর রাগী বাবার অমানবিক অত্যাচারের মুহূর্ত ফোন বন্দী করল প্রতিবেশীরা।

ঘটনার বিবরণ
ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের আগ্রার জাগনার থানা এলাকার মেওয়ালি গ্রামে। ১০ বছরের বাচ্চাটির দোষ ছিল, সে বাড়ি থেকে গম চুরি করে দোকানে কিছু জিনিস কিনতে গিয়েছিল। বাচ্চার অপরাধ জানতে পেরে তাঁকে অন্যায়ভাবে জানলায় উল্টো করে বেঁধে ঝুলিয়ে অমানবিকভাবে পেটাতে থাকে বাবা গুড্ডু খান।

ভিডিও করে প্রতিবেশীরা
বাবার হাতে বেধড়ক মার খেতে খেতে বাচ্চাটি প্রাণপনে চিৎকার করতে থাকে। তাঁর চিৎকার শুনে পড়শিরা এগিয়ে আসলেও, থামানো যায়নি গুড্ডু খানকে। অগত্যা তারা এই নৃশংস মুহূর্তটিকে ফোনে ভিডিও করে নেয়। যা স্যোশাল মিডিয়ায় আপলোড করার সাথে সাথেই ভাইরাল হয়ে যায়।

শোনা গিয়েছে, ওই ব্যক্তি কিছুদিন আগে তাঁর স্ত্রীর সাথে প্রচণ্ড অশান্তি করায় সে তাঁর বোনের বাড়ি চলে যায়। তাঁদের তিন সন্তানের মধ্যে এই বাচ্চাটি সবথেকে বড়।

গ্রেপ্তার করা হয় বাবাকে
এই ঘটনার বিষয়ে থানার ভারপ্রাপ্ত পরিদর্শক কুশলপাল সিংহ জানিয়েছেন, একটি শিশুর উপর মারধরের ভিডিও প্রকাশ পাওয়ায়, আমরা তাঁর বাবাকে গ্রেপ্তার করেছি। তাঁর বিরুদ্ধে শিশু নির্যাতনের মামলাও করা হবে।

Back to top button
Close