টাইমলাইনসেক্স লাইফ

চুটিয়ে সেক্স লাইফ উপভোগ করতে অবশ্যই মেনে চলুন এইগুলি

 

বাংলা Hunt ডেস্ক : আপনি কি যৌনসঙ্গমের জন্য উদ্দীপনা পাচ্ছেন না ? বা আপনার সঙ্গিনীটি ও নারাজ । তবে এই জিনিসগুলি করে দেখুন আপনি আবার আগের মতো যৌন উদ্দীপনা পাবেন । যা আপনাদের সম্পর্কে কে করে তুলবে আরো সুদৃঢ়।

যৌনতা নিয়ে আপনি আপনার সঙ্গিনীর সঙ্গে কথা বলুন। যা আপনি এই মুহূর্তে চান , বা সে কি চায় আপনার থেকে তা নিয়ে খোলাখুলি কথা বলুন । এতে সম্পর্কের গভীরতা বাড়ার পাশাপাশি একে অপরের চাহিদা জানতে পারবেন।

ব্যায়াম করুন । নিজেকে সুস্থ রাখতে প্রতিদিন ব্যায়াম করুন । যা আপনাকে ফিট রাখবে এবং আপনার উদ্দীপনা বাড়াবে। দরকার হলে আপনারা দুজনে মিলে একসাথেই জিমে যান । তবে কোনো কিছু অতিরিক্ত করবেন না । এতে হিতে বিপরীত হতে পারে ।

ভাজাভুজি , বা বেশি তেল মশলা যুক্ত জিনিসকে রোজকার খাবার তালিকা থেকে বাদ দিন । কারণ এর জন্য অনেকসময় কোলেস্টেরল বাড়ে, আসিডিটি হয় । যা আপনাকে অসুস্থ করে তোলে । এবং সমস্ত ধরণের কাজের থেকেই পিছিয়ে দেয়।

সঙ্গিনীকে কমপ্লিমেন্ট দিন : আপনার সঙ্গিনী টিকে মাঝে মধ্যেই ভালো কমপ্লিমেন্ট দিন । যাতে নিজেকে সে আপনার কাছে কম্ফোর্টেবলে মনে করে । নিজেকে ছোট চোখে না দেখে। তার প্রতি আপনার ভালোবাসা যে এখনো আগের মতোই আছে তা তাকে জানান। যা যৌনসঙ্গমের ক্ষেত্রে কনফিডেন্ট যোগায়।

৫) রোজকার একই বিছানা ছেড়ে মাঝে মাঝে স্থান পরিবর্তন করুন । কখনো ঘুরতে যান । প্রাকৃতিক পরিবর্তনও আপনার উদ্দীপনা বাড়াতে সাহায্য করে।

Back to top button