ক্রিকেটখেলাটাইমলাইন

করোনার কারনে ডেলিভারি বয়ের কাজ করতে হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেটারকে

বাংলা হান্ট ডেস্কঃ করোনার কারণে দীর্ঘদিন বিশ্বজুড়ে বন্ধ ছিল সমস্ত ধরনের খেলাধুলা। বন্ধ ছিল ফুটবল, ক্রিকেটের মতো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় খেলা গুলিও। ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় সমস্ত খেলাধুলা শুরু হয়েছে তবে এখন পর্যন্ত এমন কিছু দেশ রয়েছে যেখানে খেলাধুলা বন্ধ রয়েছে। আর সেই কারণে খুবই করুণ অবস্থা খেলাধুলার সঙ্গে জড়িত মানুষজনদের।

বিশ্বের বেশ কিছু দেশে এখনও পর্যন্ত বন্ধ রয়েছে ক্রিকেট। আর তাই ক্রিকেটের সঙ্গে যুক্ত মানুষদের বেশ খারাপ অবস্থার মধ্যে দিন কাটাতে হচ্ছে। ক্রিকেট থেকেই মূলত রুজি রোজগার আসে ক্রিকেটারদের। আর তাই ক্রিকেট বন্ধ থাকায় চরম আর্থিক অনটনের মধ্য দিয়ে দিন কাটাচ্ছেন ক্রিকেটাররা এবং ক্রিকেটের সাথে যুক্ত সমস্ত মানুষরা। সারা বিশ্বজুড়ে এই মুহূর্তে চরম আর্থিক মন্দা চলছে, বহু মানুষ কর্ম হয়ে পড়েছেন। আর তাই ক্রিকেট বন্ধ থাকার কারণে বিকল্প উপার্জনের পথ হিসেবে ডেলিভারি বয়ের কাজ শুরু করেছেন এক আন্তর্জাতিক ক্রিকেটার।

করোনার ধাক্কায় বেশ কিছু ক্রিকেট খেলা শক্তিশালী দেশ যেমন ইংল্যান্ড, অস্ট্রেলিয়াও ক্রিকেটারদের বেতন হ্রাস করেছেন। তেমনি এই মুহূর্তে ক্রিকেট বন্ধ থাকায় নেদারল্যান্ড ক্রিকেট বোর্ডের তরফে জাতীয় দলের ক্রিকেটারদের বেতন দেওয়া সম্ভব হচ্ছে না। আর তাই এই মুহূর্তে চরম অর্থকষ্টে দিন কাটছে নেদারল্যান্ডের পেসার পল ফন মেকরেনের। সেই কারণেই তিনি ক্রিকেট ছেড়ে এই মুহূর্তে ডেলিভারি বয়ের কাজ বেঁছে নিয়েছেন।

Back to top button