টাইমলাইন

করোনা আবহে সঞ্চয় করুন এই উপায়ে! নিশ্চিত মাসিক মোটা রিটার্ন

Bangla Hunt Desk: করোনা ভাইরাস সংক্রমণ ছড়িয়ে পড়া আটকাতে এই মুহুর্তে গোটা দেশ জুড়ে চলছে চতুর্থ দফার লকডাউন। টানা লকডাউনের কারনে বিপর্যস্ত অর্থনীতি৷ অনেকেই ভেবে পাচ্ছেন না ঠিক কোথায় টাকা জমালে নিশ্চিত ভাবে ভাল রিটার্ন পাবেন। আপনাদের জন্য রয়েছে সঠিক সমাধান, যেখানে নিরাপত্তার সাথে পাবেন মোটা রিটার্নও।

 

নিরাপদ ভাবে টাকা বিনিয়োগ করে মোটা রিটার্ন পাওয়ার সর্বোত্তম উপায় হচ্ছে ফিক্সড ডিপোজিট। ফিক্সড ডিপোজিট থেকে প্রতি মাসে উপার্জন সম্ভব। বেশ কয়েকটি ব্যাংকে এই সুবিধা বর্তমান। এই বিশেষ ধরনের ফিক্সড ডিপোজিট অন্যান্য ফিক্সড ডিপোজিট থেকে একটু আলাদা।

রিটার্ন পাওয়ার ক্ষেত্রে ফিক্সড ডিপোজিট থেকে সাধারণ ভাবে মেয়াদ উত্তীর্ণ হওয়ার পর সুদ ও আসল একত্রে পাওয়া গেলেও বেশ কিছু ফিক্সড ডিপোজিট থেকে প্রতি মাসে, ৩ মাস বা ৬ মাস অন্তরও সুদ পাওয়া যায়। মাসিক রিটার্ন পাওয়ার ফিক্সড ডিপোজিট কে monthly income fixed deposit বলা হয়ে থাকে।

এতে প্রতি মাসে সুদের টাকা গ্রাহকের সেভিংস একাউন্ট এ সরাসরি জমা পড়ে। সাথে রয়েছে নমিনেশন, প্রি ম্যাচিউর উইথড্রল, লোন ওভার ড্রাফটের সুবিধা। এই মুহুর্তে সবথেকে নিরাপদ ও ভাল এই ধরনের ফিক্সড ডিপোজিট পরিষেবা প্রদান করে থাকে ভারতীয় স্টেট ব্যাংক৷ বিশদে জানতে স্টেট ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে পারেন গ্রাহকেরা।

Related Articles

Back to top button