টাইমলাইনখেলাআন্তর্জাতিকক্রিকেট

ভারতীয় দলের দোষ খুঁজে বের করলেন ইনজামাম, শেষ টি-২০ ম্যাচ নিয়ে দিলেন আজব বয়ান

বাংলা হান্ট ডেস্কঃ ভারত (India) ICC টি-২০ বিশ্বকাপে পাকিস্তানের (Pakistan) কাছে গ্রুপ লিগে ১০ উইকেটে হেরে গিয়েছিল। গ্রুপ লিগে চির প্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে হারের ফলে ভারত (India) নকআউটে যেতে ব্যর্থ হয়। আর এবার সেই ম্যাচ নিয়ে প্রাক্তন পাকিস্তানি অধিনায়ক ইনজামাম উল হক (Inzamam-ul-Haq) নিজের প্রতিক্রিয়া দিলেন।

পাকিস্তানি ক্রিকেট টিমের (Pakistan National Team) প্রাক্তন অধিনায়ক ইনজামাম উল হক বলেছেন, ২৪ অক্টোবর আরব আমিরশাহিতে টি-২০ ওয়ার্ল্ড কাপে পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নামার আগে ভারত অনেক চাপে ছিল।

ইনজামাম উল হক একটি পাকিস্তানি চ্যানেলে বলেন, আমার মনে হয় ভারতীয় দল এই বড় ম্যাচের আগে ভয় পেয়ে গিয়েছিল। আপনি যদি টসের সময় পাকিস্তানি অধিনায়ক বাবর আজম আর ভারতীয় অধিনায়ক বিরাট কোহলির বডি ল্যাঙ্গুয়েজ দেখেন, তাহলে পরিস্কার বুঝতে পারবেন যে, কার উপর চাপ ছিল।

ইনজামাম উল হক বলেছেন, আমাদের দলের বডি ল্যাঙ্গুয়েজ ভারতের থেকে অনেক ভালো ছিল। এমন নয় যে, রোহিত শর্মা আউট হওয়ার পর ভারত চাপে পড়ে যায়। রোহিত শর্মা নিজে চাপের মধ্যে ছিল, সেটাও পরিস্কার বোঝা যাচ্ছিল।

ইনজামাম উল হকের মতে, ভারতীয় দল কখনো এমন খেলা খেলেনি, যেই খেলা তাঁরা সেই ম্যাচে দেখিয়েছে। এটাতে কোনও সন্দেহ নেই যে, ভারত একটি ভালো টি-২০ দল। আপনি বিগত ২-৩ বছরের রেকর্ড দেখলে বুঝতে পারবেন যে, বিরাটের দল বিশ্বকাপের দাবিদার হিসেবেই নেমেছিল। কিন্তু এই বড় ম্যাচের আগে তাঁদের উপর এতটাই চাপ ছিল যে, তাঁরা সেটা সহ্য করতে পারেনি।

Related Articles

Back to top button