টাইমলাইনখেলাক্রিকেটIPL

IPL নিলামের পর ভাইরাল এই মেয়ের ছবি, অনেকের ক্রাশ আসলে কে?

বাংলা হান্ট ডেস্কঃ 18 ই এপ্রিল আইপিএলের নিলামে হঠাৎই দেখা যায় অজ্ঞাত পরিচয় এক মেয়েকে। নিলামের দিন তিনি টেবিলেই বসেছিলেন। বেশ কয়েকবার তার দিকে ক্যামেরা ঘোরানো হয়েছিল। তারপর থেকে সোশ্যাল মিডিয়া জুড়ে রীতিমতো ভাইরাল হয়েছে এই মেয়ের ছবি। সেদিনের পর থেকে অনেকেই বলতে শুরু করেছেন এই মেয়েই নাকি তাদের ক্রাশ। তারপর থেকে শুরু হয়েছে এই মেয়ের খোঁজখবর।

নিলামের দিন প্রথমবার দেখা গিয়েছিল এই মেয়েকে। কেউ তাকে চিনতে পারেননি। আর তাই বারবার সোস্যাল মিডিয়া জুড়ে ঘোরাফেরা করছে বিভিন্ন প্রশ্ন। অনেকেই প্রশ্ন করেছেন কে এই মেয়ে? কি তার পরিচয়? কেনই বা নিলামের দিন তিনি টেবিলে বসে ছিলেন?

https://twitter.com/Supun_Tharaka_1/status/1362408580071256064?s=20

নিলামের দিন সানরাইজার্স হায়দরাবাদের টেবিলে বসে ছিলেন এই মেয়ে। হায়দ্রাবাদের কোচ ভিভিএস লাক্সন এর পাশেই ছিলেন তিনি। নিলামের সময় বেশ কয়েকবার হায়দ্রাবাদ টিম ম্যানেজমেন্ট এর সঙ্গে আলোচনায় মগ্ন হতে দেখা গিয়েছিল এই মেয়েকে। তারপর থেকে সকলের মধ্যে আগ্রহ জাগে কে এই মেয়ে? কি তার পরিচয়? হায়দ্রাবাদের দলের সঙ্গে তার সম্পর্ক কি?

অবশেষে জানা গেল সুন্দরী মহিলার আসল পরিচয়। সেই সুন্দরী মেয়ে আসলে সানরাইজার্স হায়দরাবাদ ফ্রাঞ্চাইজির কর্ণধর কলানিথী মারানের মেয়ে।

Back to top button