টাইমলাইনখেলাIPL

কিছুক্ষন পরেই IPL নিলাম, লড়াই হতে পারে এই ৫ ক্রিকেটারকে নিয়ে

বাংলা হান্ট ডেস্কঃ আর কিছুক্ষন পরেই শুরু হতে চলেছে 2021 আইপিএলের মিনি নিলাম। এবার নিলামের আগে ফ্রাঞ্চাইজি গুলির হাতে খুব বেশি টাকা না থাকলেও নিজেদের ঘর গোছাতে তৈরি ফ্রাঞ্চাইজি গুলি। এক নজরে দেখে নেওয়া যাক আজ নিলামে কোন কোন খেলোয়াড়ের উপর ফ্রাঞ্চাইজি গুলির নজর থাকবে।

আরন ফিঞ্চ: অস্ট্রেলিয়ার অধিনায়ক আরন ফিঞ্চ একজন ধ্বংসাত্মক ওপেনার। টিটোয়েন্টি ক্রিকেটে এমন ধ্বংসাত্মক ওপেনারকে নেওয়ার জন্য ঝাঁপাতে পারে বেশ কয়েকটি ফ্রাঞ্চাইজি। 1 কোটি টাকা থেকে শুরু ফিঞ্চের দাম।

সাকিব আল হাসান: বাংলাদেশের এই অলরাউন্ডারকে দলে নেওয়ার জন্য ঝাঁপাতে চলেছে ফ্রাঞ্চাইজি গুলি। কারন সাকিব দলে থাকা মানে একজন ভালো ব্যাটসম্যানের পাশাপাশি একজন নির্ভরযোগ্য বোলারকেও পেয়ে যাওয়া।

গ্লেন ম্যাক্সওয়েল: টিটোয়েন্টি ক্রিকেটে ম্যাক্সওয়েলের মত ধ্বংসাত্মক অলরাউন্ডার খুব কমই রয়েছে। তাই ম্যাক্সওয়েলকে দলে নিতে চাইবে যেকোন ফ্রাঞ্চাইজি।

স্টিভ স্মিথ: টিটোয়েন্টি ক্রিকেটে খুব একটা নজর কাড়তে না পারলেও স্মিথকে দলে নেওয়া মানে একজন অভিজ্ঞ অধিনায়ক পেয়ে যাওয়া। তাই এবার আইপিএলে স্মিথের উপর নজর থাকবে।

আলেক্স হেলস: কোন দিন আইপিএল না খেললেও এবার বিগ ব্যাস লিগে দুর্দান্ত পারফরম্যান্স করেছে এই ইংরেজ ব্যাটসম্যান। বেশ কয়েকটি দলের নজর রয়েছে এই ব্যাটসম্যানের দিকে।

Back to top button