ক্রিকেটখেলাটাইমলাইন

IPL চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল জানিয়ে দিলেন কবে প্রকাশিত হচ্ছে IPL-এর পূর্ণাঙ্গ সূচি

বাংলা হান্ট ডেস্কঃ আগামী 19 শে সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরশাহী মাটিতে বসতে চলেছে এবারের আইপিএলের আসর। চলবে আগামী 10 ই নভেম্বর পর্যন্ত। এবারের আইপিএলের ম্যাচ গুলি শুরু হবে ভারতীয় সময় বৈকাল তিনটে এবং সন্ধ্যা সাড়ে সাতটা থেকে। আইপিএলের সবকিছু ঠিকঠাক হয়ে গেল এখনও পর্যন্ত আইপিএল এর পূর্ণাঙ্গ সূচি ঘোষণা করা হয়নি। আর তাই এই নিয়ে ক্রিকেটপ্রেমীদের মধ্যে এক বড় প্রশ্ন ছিল। অনেকেই প্রশ্ন তুলেছিলেন এখনো পর্যন্ত কেন আইপিএলে পূর্ণাঙ্গ সূচি ঘোষণা করা হল না? কবেই বা আইপিএলের পূর্ণাঙ্গ সূচি ঘোষণা করবে বিসিসিআই?

এবার সমস্ত জল্পনা- কল্পনার অবসান ঘটালেন আইপিএল গভর্নিং কমিটির চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল। তিনি জানিয়ে দিলেন আগামীকাল অর্থাৎ রবিবার প্রকাশিত হচ্ছে পেলে পূর্ণাঙ্গ সূচি। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির কথা অনুযায়ী, গতকাল অর্থাৎ 4 ই সেপ্টেম্বর আইপিএল এর পূর্ণাঙ্গ সূচি পত্র ঘোষিত হওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত সেটা হয়নি কারণ চেন্নাই সুপার কিংস দলের বেশ কয়েকজন করোনা আক্রান্ত হয়েছেন। তাই সবার শেষে অনুশীলন শুরু করেছে চেন্নাই সুপার কিংস। এমন পরিস্থিতিতে তারা ঠিক কবে থেকে মাঠে নামতে পারবে এই নিয়ে সংশয় দেখা দিয়েছিল। আর তাই আইপিএলের পূর্ণাঙ্গ সূচি ঘোষণা করতে কিছুটা দেরি করেছিল বিসিসিআই।

ভারতীয় ক্রিকেট প্রেমীদের পাশাপাশি প্রত্যেকটা আইপিএল ফ্রাঞ্চাইজি দলও আইপিএলের পূর্ণাঙ্গ সূচি ঘোষণা হওয়ার অপেক্ষা করছে। প্রাথমিকভাবে ঠিক করা আছে আগামী 19 শে সেপ্টেম্বর থেকে শুরু হবে এবারের আইপিএল এবং ফাইনাল ম্যাচটি হবে 10 ই নভেম্বর। সংযুক্ত আরব আমিরশাহির দুবাই, আবুধাবি এবং শারজা এই তিনটি শহরেই হবে এবার আইপিএল ম্যাচ গুলি। এবারের আইপিএলে মোট 54 টি ম্যাচ হবে।

Back to top button