টাইমলাইনখেলাক্রিকেট

“IPL কিন্তু শেষ হয়ে গেছে”, ডেভিড মিলারকে হুমকি হার্দিক পান্ডিয়ার

বাংলা হান্ট নিউজ ডেস্ক: দুজনে আইপিএল ২০২২-এ আইপিএল খেলেছেন এক দলের হয়ে। দুজনেই নিজের দলের হয়ে বেশ কিছু উল্লেখযোগ্য পারফরম্যান্স করেছেন। আইপিএল ফাইনালেও তাদের গুরুত্বপূর্ণ পারফরম্যান্সে কারণে গুজরাট টাইটান্স নিজেদের অভিষেক মরশুমেজ আইপিএলের ট্রফি ঘরে তুলেছে। তারপর দেশের হয়ে মাঠে নেমেও দুজনে নিজেদের পরিচিত ছন্দ ধরে রেখেছেন।

এখানে বলা হচ্ছে ডেভিড মিলার এবং হার্দিক পান্ডিয়ার কথা। ৯ই জুন ভারত বনাম দক্ষিণ আফ্রিকা সিরিজের প্রথম ম্যাচে দুজনের ব্যাটই গর্জে উঠেছিল। দুজনেই নিজের সেরাটা দিয়েছেন। তা সত্ত্বেও হার্দিকের ভারতকে হারিয়ে জয় পেয়েছে মিলারের দক্ষিণ আফ্রিকা। রান তাড়া করার সময় ব্যাট করতে নেমে নিজে আক্রমণাত্মক ইনিংস খেলে শেষ অবধি ক্রিজে থেকে দলের জয় নিশ্চিত করে এসেছেন মিলার।

তার একদিন পরে আজ ১০ই জুন ছিল মিলারের জন্মদিন। তাকে শুভেচ্ছা জানিয়েছেন তার গুজরাট টাইটান্সের অধিনায়ক হার্দিক পান্ডিয়া। ইন্সটা স্টোরিতে তিনি নিজের ভারতীয় দলের টি শার্ট এবং মিলারের দক্ষিণ আফ্রিকা দলের টি শার্ট গায়ে দেওয়া ছবি পোস্ট করে লিখেছেন “শুভ জন্মদিন আমার মিলি, আইপিএল কিন্তু শেষ হয়ে গিয়েছে।” কাল শেষদিকে ব্যাট করতে নেমে ১২ বলে ৩১ রান করেছিলেন হার্দিক। গতবছরের টি টোয়েন্টি বিশ্বকাপের পর ছিল এটি জাতীয় দলের জার্সিতে তার প্রথম ম্যাচ। কিন্তু তার দুরন্ত ব্যাটিং সত্ত্বেও হারতে হয় ভারতকে।

রান তাড়া করতে নেমে ১০ ওভারের মধ্যে ৩ উইকেট হারিয়েও ম্যাচে জয় পায় দক্ষিণ আফ্রিকা। ৭টি চার ও ৫টি ছক্কা সহযোগে ৪৬ বলে ৭৫ রান করেন ডুসেন। সদ্য গুজরাটকে আইপিএল জেতানো ডেভিড মিলার আইপিএলের মতোই সপ্রভিত ছিলেন গতকালও। ৩১ বলে ৬৪ রানের ধ্বংসাত্মক একটি ইনিংস খেলে তিনি ভারতের যাবতীয় আশা শেষ করে দেন। ৫ বল বাকি থাকতেই শেষ হয়ে যায় ম্যাচ। গোটা ম্যাচে পরিকল্পনাহীন বোলিংয়ের কারণে ম্যাচ হারতে হয় পন্থের দলকে। আইপিএল কাঁপানো প্রতিটি বোলারের ব্যর্থতা আবারও প্রমাণ করলো বুমরা ও শামির অপরিহার্যতা। কাল জিতলে আফগানিস্তানের ২০১৮ থেকে ২০১৯ অবধি টানা ১২ টি টোয়েনতু ম্যাচ জয়ের রেকর্ড ভেঙে দিতে পারতেন হার্দিকরা। কিন্তু সেই রেকর্ড অধরাই থেকে গেল।

Related Articles

Back to top button