টাইমলাইনবিনোদন

আইপিএল বন্ধ হওয়ার ক্ষোভ পড়ছে ইন্ডিয়ান আইডলের উপর, সাফাই আদিত‍্য নারায়ণের

বাংলাহান্ট ডেস্ক: ইন্ডিয়ান আইডল ১২ (indian idol) নিয়ে বিতর্কের আগুন যেন নেভার নামই নিচ্ছে না। প্রথমে প্রতিযোগীদের গান অপছন্দ হওয়া নিয়ে মন্তব‍্য করে বিষ্ফোরণ ঘটিয়েছিলেন কিশোর কুমার পুত্র অমিত কুমার। কিশোর কুমার স্পেশাল পর্বে অতিথি বিচারক হিসাবে উপস্থিত ছিলেন তিনি। শোতে প্রতিযোগীদের খুব তারিফ করলেও পরে সম্পূর্ণ বিপরীত মন্তব‍্য করেন অমিত কুমার।

গায়ক বলেন, টাকার জন‍্যই ইন্ডিয়ান আইডলে গিয়েছিলেন তিনি। কিন্তু প্রতিযোগীদের কারোর গানই ভাল লাগেনি তাঁর। কেউই কিশোর কুমারের গান ঠিক মতো গাইতে পারেনি বলে মন্তব‍্য করেন তিনি। সবাইকে চমকে দিয়ে কিংবদন্তি গায়িকা আশা ভোঁসলেও সমর্থন করেন অমিত কুমারকে। এই বিতর্কের প্রসঙ্গে মুখ খুলেছিলেন শোয়ের সঞ্চালক আদিত নারায়ণ (aditya narayan)।


এবার ফের ইন্ডিয়ান আইডলের সপক্ষেই সরব হতে দেখা গেল তাঁকে। সমস্ত দোষটাই তিনি চাপালেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের উপর। সম্প্রতি এক সাক্ষাৎকারে আদিত‍্য বলেন, “দু তিন সপ্তাহ আগে আইপিএল বন্ধ হয়ে গিয়েছে বলেই তরুণ প্রজন্মের পুরো ক্ষোভটা ইন্ডিয়ান আইডলের উপর পড়েছে। তারা জানে না ক্ষোভটা কোথায় প্রকাশ করা উচিত।” তিনি আরো বলেন, “আমিও সন্ধ‍্যা সাতটা সাড়ে সাতটা বাজলে এমনি হয়ে যাই। এমনকি মোবাইল অ্যাপে ক্রিকেট টীমও বানিয়ে ফেলেছি। হাতে প্রচুর সময়। তাই টিভিতে নতুন কিছু আসলেই সেটা দেখি।”

এর আগে শোটি নিয়ে অমিত কুমার বলেছিলেন, সবই পূর্বপরিকল্পিত ছিল। শো শুরুর তাঁকে ভাল মন্দ নির্বিশেষে সব প্রতিযোগীদের প্রশংসা করতে বলা হয়েছিল।

অমিত কুমার বলেন, টাকার প্রয়োজন সবারই আছে। আর টাকার বিনিময়েই ওই শো তে অতিথি বিচারক হিসাবে যেতে রাজি হয়েছিলেন তিনি। তাঁকে যেমনটা বলা হয়েছিল তেমনটাই করেছিলেন তিনি। প্রশংসা সবারই করেছিলেন কিন্তু কয়েক জনের গান শুনে তাঁর ইচ্ছা করছিল শো মাঝপথেই বন্ধ করে দিতে।‌‌

Related Articles

Back to top button