ক্রিকেটখেলাটাইমলাইনIPL

আজ প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি দিল্লি-মুম্বাই, দেখে নিন ভারতীয় সময়ে প্লে-অফের সম্পূর্ণ সূচি

বাংলা হান্ট ডেস্কঃ করোনা কালে অনেক জল্পনা- কল্পনার অবসান ঘটিয়ে শুরু হয়েছিল এবারের আইপিএল (IPL)। ইতিমধ্যেই আইপিএলে গ্রুপ পর্যায়ের 56 টি ম্যাচ শেষ হয়ে গিয়েছে। আইপিএল (IPL) পেয়ে গিয়েছে প্লে অফের চারটি দল। প্লে অফের (Play offs) চারটি দল হল মুম্বাই ইন্ডিয়ান্স, দিল্লি ক্যাপিটালস, রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং সানরাইজার্স হায়দ্রাবাদ। তবে প্লে অফের চারটি দল পাওয়ার জন্য অপেক্ষা করতে হয়েছিল গ্রুপ লীগের একদম শেষ ম্যাচ পর্যন্ত।

গ্রুপ লীগের একদম শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদ। এই ম্যাচের উপর নির্ভর করছিল প্লে অফের চতুর্থ দল হিসাবে কে যাবে প্লে অফে। গ্রুপ লিগের চতুর্থ ম্যাচের জন্য লড়াই ছিল কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে। গুরুত্বপূর্ণ ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্স কে হারিয়ে প্লে অফের টিকিট কনফার্ম করে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং চতুর্থ দল হবে আইপিএল 2020-র প্লে অফে পৌঁছে যায় সানরাইজার্স হায়দ্রাবাদ।

এক নজরে দেখে নিন 2020 আইপিএলের প্লে অফের সূচি:
5 ই নভেম্বর, অর্থাৎ আজ দুবাইয়ে প্রথম কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হতে চলেছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং দিল্লি ক্যাপিটালস।
6 ই নভেম্বর, শুক্রবার আবুধাবিতে এলিমিনেটর ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দ্রাবাদ এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু।
8 ই নভেম্বর, রবিবার দ্বিতীয় কোয়ালিফায়ার ম্যাচে মুখোমুখি হবে মুম্বাই ইন্ডিয়ান্স ও দিল্লি ক্যাপিটালসের মধ্যে পরাজিত দল এবং সানরাইজার্স হায়দ্রাবাদ ও রয়েল চ্যালেঞ্জার বেঙ্গালুরুর মধ্যে জয়ী দল।
10 ই নভেম্বর মেগা টুনামেন্টের ফাইনালে মুখোমুখি হবে প্রথম এবং দ্বিতীয় কোয়ালিফায়ারের বিজয়ী দল।
উল্লেখ্য, প্রত্যেকটি ম্যাচই হবে ভারতীয় সন্ধ্যা সাড়ে সাতটায়।

Back to top button