ক্রিকেটখেলাটাইমলাইনIPL

সাতটি ম্যাচ শেষে কোন দল কোথায় দাঁড়িয়ে? দেখুন IPL- এর পয়েন্ট টেবিল

বাংলা হান্ট ডেস্কঃ সমস্ত বাধা বিপত্তি কাটিয়ে অবশেষে শুরু হয়েছে আইপিএল 2020। ইতিমধ্যেই আইপিএলের সাতটি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। বিসিসিআইয়ের তৎপরতায় প্রত্যেক ম্যাচ খুবই সুষ্ঠভাবে এবং সুরক্ষিত ভাবে অনুষ্ঠিত হয়েছে।

এবার আইপিএলের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং মুম্বাই ইন্ডিয়ান্স। সেই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সকে হারিয়ে উদ্বোধনী ম্যাচ জিতে নিয়েছে চেন্নাই সুপার কিংস। এই বছর আইপিএল দেখে মনে হচ্ছে প্রত্যেকটি দলই খুব শক্তিশালী, এবং প্রত্যেকটি দলই আইপিএল ট্রফি জয়ের অন্যতম দাবিদার। এবার নিলামে প্রত্যেক ফ্র্যাঞ্চাইজিই নিজেদের দলকে আরও অনেক বেশি শক্তিশালী করে নিয়েছে। ব্যাটিং, বোলিং সবকিছুই মজবুত করে নিয়েছে প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি। সে কারণে এবারের আইপিএল আরও অনেক বেশি জমজমাট এবং আকর্ষণীয়।

আসুন দেখে নেওয়া যাক সাতটি আইপিএল ম্যাচ শেষে কোন দল কোন পজিশনে দাঁড়িয়ে রয়েছে। অর্থাৎ আইপিএলের পয়েন্ট টেবিল এক নজরে দেখে নিন:-

দুটি ম্যাচ খেলে দুটিতেই জিতে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস। এক ম্যাচ জিতে দিল্লি ক্যাপিটালসে পরই রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। তারপরই রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স, রাজস্থান রয়েলস, চেন্নাই সুপার কিংস, রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু, সানরাইজার্স হায়দ্রাবাদ এবং সবার শেষে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

Back to top button