টাইমলাইনখেলাক্রিকেটIPL

পুনরায় আইপিএল শুরু হওয়া নিয়ে BCCI-কে বড় ঝটকা দিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড, অনিশ্চিয়তাই আইপিএল

বাংলা হান্ট ডেস্কঃ করোনার কারণে এই বছর আইপিএল মাঝপথে বন্ধ করে দিতে বাধ্য হয় বিসিসিআই। আইপিএল বন্ধ হয়ে যাওয়ার পরে গুঞ্জন শোনা যাচ্ছে ফের শুরু হতে পারে আইপিএল। আর তাই আইপিএলের বাকি 31 টি ম্যাচ করার জন্য বদ্ধপরিকর বিসিসিআই। তবে পুনরায় যদি আইপিএল শুরু হয় সেক্ষেত্রে ইংল্যান্ডের ক্রিকেটারদের পাওয়া যাবে না বলে জানিয়ে দিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড।

আইপিএলের কথা মাথায় রেখে করোনা পরিস্থিতিতেও ইংল্যান্ড বনাম নিউজিল্যান্ড টেস্ট সিরিজে ইংরেজ ক্রিকেটারদের ছাড় দেওয়ার কথা জানিয়েছিল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। তবে মাঝপথে আইপিএল বন্ধ হয়ে যদি ফের আইপিএল শুরু হয় তাহলে ভবিষ্যতে এমন ছাড় দেওয়া হবে না বলে জানিয়েছেন ইন্ডিয়ান ক্রিকেট বোর্ডের কর্তা অ্যাশলে জাইলস।

তিনি জানিয়েছেন, “পুনরায় আইপিএল শুরু হলে ভবিষ্যতে আর কোন প্রকার ছাড় দেওয়া হবে না ইংরেজ ক্রিকেটারদের। কারণ এরপরে আমাদের একের পর এক সিরিজ রয়েছে। এছাড়াও রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং অ্যাশেজ সিরিজ। আর সেই সমস্ত সিরিজের কথা মাথায় রেখে আমরা আর কোন ছাড় দিব না ক্রিকেটারদের। কারন তাতে আমাদের ভবিষ্যৎ পরিকল্পনায় ব্যাঘাত ঘটতে পারে। এছাড়া করোনা পরিস্থিতি ক্রিকেটারদের স্বাস্থ্যের দিকেও আমাদের খেয়াল রাখতে হবে।”

Related Articles

Back to top button