টাইমলাইনখেলাক্রিকেটIPL

১৯ শে সেপ্টেম্বর শুরু হচ্ছে আইপিএলের বাকি পর্ব, কোথায়? কবে ফাইনাল? জানুন বিস্তারিত

বাংলা হান্ট ডেস্কঃ দেশ জুড়ে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ার কারণে মাঝপথেই এবারের আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয়েছিল বিসিসিআই। 29 টি ম্যাচ খেলার পরই স্থগিত হয়ে যায় এবারের আইপিএল। বাকি রয়েছে আইপিএলের 31 টি ম্যাচ। সূত্রের খবর অনুযায়ী আইপিএলের দ্বিতীয় পর্ব শুরু হতে পারে 19 কিংবা 20 ই সেপ্টেম্বর, এবং ফাইনাল ম্যাচটি হবে 10 ই অক্টোবর। দ্বিতীয় পর্বের আইপিএল হবে সংযুক্ত আরব আমিরশাহীতে।

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখে 21 দিনের মধ্যে আইপিএলের বাকি ম্যাচগুলি সম্পন্ন করার কথা ভাবছে বিসিসিআই। এক্ষেত্রে দশ দিন দুটি করে ম্যাচ, সাত দিন একটি করে ম্যাচ এবং আইপিএলের চারটি প্লে-অফ সব মিলিয়ে 21 দিনের মধ্যে আইপিএল শেষ করার পরিকল্পনা সেরে ফেলেছে বিসিসিআই।

ভারতীয় দলের ইংল্যান্ড সফর শেষ হচ্ছে 14 ই সেপ্টেম্বর তারপর সেখান থেকে সরাসরি ভারতীয় এবং ইংল্যান্ডের ক্রিকেটাররা উড়ে যাবেন দুবাইয়ে। তবে এক্ষেত্রে আরও একটি সমস্যার সম্মুখীন হতে হবে বিসিসিআইকে। যেহেতু সামনেই টি-টোয়েন্টি বিশ্বকাপ, সেই কারণে বেশিরভাগ দেশই একে অপরের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজ খেলতে ব্যস্ত থাকবে। তাই আইপিএল সুষ্ঠুভাবে করতে হলে সেই সমস্ত দেশের কাছে সিরিজ গুলি বাতিল করার অনুরোধ জানাতে হবে বিসিসিআইকে।

Related Articles

Back to top button