ক্রিকেটখেলাটাইমলাইন

এবার Whatsapp-এর মাধ্যমেই পেয়ে যাবেন আমিরশাহি IPL-এর সমস্ত আপডেট, জেনে নিন কি করতে হবে?

বাংলা হান্ট ডেস্কঃ করোনা ভাইরাসের কারনে এই বছর আইপিএল অনুষ্ঠিত হওয়া নিয়ে সংশয় দেখা দিয়েছিল। তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে আগামী 19 শে সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে এই বছর আইপিএল। হাতে আর এক সপ্তাহও সময় নেই, কয়েকদিন পরেই সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে শুরু হতে চলেছে এবারের আইপিএল। করোনা ভাইরাসের কারণে এবার ভারত থেকে সরিয়ে আমিরশাহীতে অনুষ্ঠিত হবে আইপিএল।

করোনার কারণে এবার বাধ্য হয়েই বিদেশের মাটিতে আইপিএল অনুষ্ঠিত করছে বিসিসিআই। আর এই সমস্ত দিক বিচার বিবেচনা করে করোনার নিরাপদ ভেন্যু হিসেবে সংযুক্ত আরব আমিরশাহীকেই বেঁচে নেওয়া হয়েছে। তবে আমিরশাহীতে আইপিএল অনুষ্ঠিত হলেও এবার মাঠে গিয়ে কেউই আইপিএল দেখতে পারবেন না অর্থাৎ স্টেডিয়ামে দর্শক প্রবেশ পুরোপুরি ভাবে নিষিদ্ধ। তাহলে কি কোটি কোটি আইপিএল ভক্তরা এবার আইপিএল দেখা থেকে বঞ্চিত থাকবেন? না সেটা কখনোই নয়, সকলের জন্য আইপিএল দেখার ব্যবস্থা করা হয়েছে বাড়িতে বসেই অর্থাৎ বাড়িতে বসে টিভির পর্দায় চোখ রাখলেই দেখতে পাওয়া যাবে আইপিএল।

আর এবার আইপিএলে সমর্থকদের জন্য চমক নিয়ে এলো মুম্বাই ইন্ডিয়ান্স। আইপিএলের প্রথম ম্যাচে মুখোমুখি হতে চলেছে গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংস। নিজেদের সমর্থকদের সঙ্গে আরও ভালোভাবে যোগাযোগ স্থাপনের জন্য এক অভিনব পন্থা অবলম্বন করল মুম্বাই ইন্ডিয়ান্স টিম ম্যানেজমেন্ট। এবার থেকে 7977012345 এই নম্বরে হাই লিখে পাঠালে কিংবা মিস কল দিলেই ভক্তরা যুক্ত হতে পারবেন মুম্বাই ইন্ডিয়ান্সের হোয়াটসঅ্যাপ গ্রুপে এবং সেখান থেকেই দলের সমস্ত আপডেট পাওয়া যাবে।

Back to top button
Close