টাইমলাইনবিনোদন

গভীর হচ্ছে দেওর-বৌদির ‘মহব্বতে’, অর্ণবের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আদুরে ছবি পোস্ট ইপ্সিতার

বাংলাহান্ট ডেস্ক: টেলিপাড়ার অন‍্যতম চর্চিত জুটি অর্ণব বন্দ‍্যোপাধ‍্যায় (arnab banerjee) ও ইপ্সিতা মুখোপাধ‍্যায় (ipsita mukherjee)। অর্থাৎ ‘আলো ছায়া’ সিরিয়ালের দেওর বৌদির জুটি। অনস্ক্রিনে আলো ওরফে দেবাদৃতা বসুর সঙ্গে বিয়ে হলেও বাস্তবে বৌমণি ইপ্সিতার প্রেমে হাবুডুবু খাচ্ছেন অর্ণব। অন্তত তাঁদের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল তো সেটাই বলছে।

গুঞ্জন আগে থেকেই ছিল। এবার তাতে অগ্নিসংযোগ করল ইপ্সিতার একটি পোস্ট। তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে জ্বলজ্বল করছে অর্ণবের সঙ্গে তাঁর ছবি। দুজনের পরনেই টুইনিং করে নীল পোশাক। পাশাপাশি ঘনিষ্ঠ হয়ে বসে অর্ণবের দিকে একদৃষ্টে তাকিয়ে ইপ্সিতা। ক‍্যাপশন বলছে, ‘বার্থডে বয়। জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা মিস্টার ব‍্যানার্জি।’


এখানেই শেষ নয়। ইপ্সিতার ইনস্টা স্টোরিতে উঁকি মারতে চোখে পড়ল আরো একটি ছবি। কোনো এক রুফটপ ক‍্যাফেতে খোলা আকাশের নীচে দুজনে। ছবির সঙ্গে অভিনেত্রী জুড়ে দিয়েছেন মহব্বতে ছবির আইকনিক মিউজিক। সব মিলিয়ে ভালবাসা উপচে পড়ছে। গত বছরের অর্ণবের জন্মদিনের একটি ছবিও শেয়ার করেছেন তিনি।


এমনকি দুজনের ফ‍্যানপেজের রোম‍্যান্টিক পোস্টও জায়গা পেয়েছে ইপ্সিতার সোশ‍্যাল মিডিয়ার দেওয়ালে। এর আগে কখনোই দুজনের আলাদা করে ছবি দেখা যায়নি অর্ণব বা ইপ্সিতার সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে। এবারে একগুচ্ছ ছবি পোস্ট করে একরকম সম্পর্কে শিলমোহর দিলেন তাঁরা, এমনটাই মনে করছেন নেটিজেনরা। ছবিতে ভালবাসা জানিয়েছেন দুজনের আলো ছায়া সিরিয়ালের সতীর্থরাও।


আলো ছায়া সিরিয়ালে অভিনয়ের সময়েই তাঁরা একে অপরের প্রেমে পড়েন বলে শোনা যায়। গুঞ্জন শোনা যাচ্ছে খুব শীঘ্রই সম্পর্কটাকে বিয়েতে পরিণতি দিতে চলেছেন অর্ণব ইপ্সিতা। আলো ছায়ার পর শ্রীময়ী সিরিয়ালে সুযোগ পেয়ে যান অর্ণব। তোমার জন‍্য নামে ওয়েব সিরিজেও কাদ করছেন তিনি। অপর দিকে ইপ্সিতার গ্রাফও বেশ তড়তড়িয়ে এগিয়ে চলেছে।

Related Articles

Back to top button