টাইমলাইনভারত

Indian Railways: মাত্র ৫ হাজার টাকায় ভারতের এই সুন্দর শহর দেখার সুবর্ণ সুযোগ, দুর্দান্ত অফার IRCTC-র

বাংলাহান্ট ডেস্ক : আইআরসিটিসি (ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম কর্পোরেশন) উৎসবের মরশুমে দুর্দান্ত অফার নিয়ে এসেছে। আপনি যদি কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন, তাহলে আপনি IRCTC-এর এই দুর্দান্ত অফারের সুবিধা নিতে পারেন। প্রাপ্ত তথ্য অনুসারে, IRCTC 3 দিনের উদয়পুর সিটি ট্যুর প্যাকেজ চালু করেছে। প্যাকেজটি 3 দিন এবং 2 রাতের জন্য। হোটেলে থাকা এবং খাবার এই প্যাকেজে অন্তর্ভুক্ত করা হয়েছে।

জানা গিয়েছে, এই প্যাকেজটি 3রা সেপ্টেম্বর থেকে শুরু হচ্ছে। এই প্যাকেজটির মধ্যে স্ট্যান্ডার্ড, ডিলাক্স এবং লাক্সারি-এই তিনটি ভাগ থাকছে। প্যাকেজটি শুরু হচ্ছে 5380 টাকা থেকে। প্যাকেজে থাকা, খাওয়া এবং ভ্রমণের সুবিধা IRCTC প্রদান করবে। তবে এর মধ্যে উদয়পুর যাওয়ার টিকিট দেওয়া হবে না। অর্থাৎ উদয়পুর পৌঁছানোর খরচ আপনাকেই বহন করতে হবে।

সূত্রের খবর, উদয়পুর থেকে আপনাকে রিসিভ করে সিটি প্যালেস ও ফতেহসাগর লেকে নিয়ে যাবে কর্তৃপক্ষ। সেই লেকে নৌকা ভ্রমণও উপভোগ করতে পারবেন আপনি। এরপর হোটেলে আপনার থাকার ব্যবস্থা করা হবে। পরের দিন টিম আপনাকে সকালের ব্রেকফাস্ট এর পর একলিংজি মন্দির, হলদি ঘাটি এবং নাথদ্বারা নিয়ে যাবে। এই জায়গাগুলি কভার করার পরে আপনাকে হোটেলে ফিরিয়ে আনা হবে। যাত্রার শেষ দিনে সকালের খাওয়ার পর আপনাকে দেখানো হবে কুম্ভলগড় দুর্গ।

প্রসঙ্গত উল্লেখ্য, উদয়পুর রাজস্থানের একটি সুন্দর শহর, যা হ্রদের শহর হিসাবেও পরিচিত। বর্ষা মৌসুমে প্রাকৃতিক সৌন্দর্য চোখে পড়ার মতো। আপনি যদি কম খরচে উদয়পুর ভ্রমণ করতে চান, তাহলে এই সুযোগটি মিস করবেন না।

Related Articles