টাইমলাইনবিনোদন

জন্মদিন পালন করতেন না কোনোদিনই, মৃত‍্যুর পর আজ ৫৪ তম জন্মদিনে আবেগঘন পোস্ট ইরফান পুত্রের

বাংলাহান্ট ডেস্ক: বলিউড (bollywood) অভিনেতার ইরফান খানের (irfan khan) মৃত‍্যুর পর পর আজই প্রথম জন্মদিন (birthday) তাঁর। জীবিত থাকলে আজ, ৭ জানুয়ারি ৫৪ বছরে পা দিতেন ইরফান। ভারাক্রান্ত মনে এদিন প্রয়াত অভিনেতাকে স্মরণ করেছেন তাঁর সতীর্থ থেকে অনুরাগীরা।

প্রয়াত অভিনেতার ছেলে বাবিল একটি পুরনো ভিডিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। ভিডিওতে দেখা যাচ্ছে, ছেলে বাবিলের উদ্দেশে একটি ভিডিও বার্তা রেকর্ড করছেন ইরফান, স্ত্রী সুতপা ও আরেক ছেলে আয়ান। পুরনো ভিডিওটি শেয়ার করে একটি আবেগঘন বার্তা দিয়েছেন বাবিল।

https   cdn.cnn .com cnnnext dam assets 180316123439 irrfan khan file Bangla Hunt Bengali News
তিনি লিখেছেন, ‘বিবাহবার্ষিকী বা জন্মদিন পালনে তুমি কোনোদিনই বিশ্বাস রাখতে না। হয়তো সেই কারণেই আমার কারো জন্মদিন মনে থাকে না। কারণ তুমি কখনো আমারটা মনে রাখতে না আর তোমারটাও মনে রাখতে বলতে না। বাইরে থেকে অস্বাভাবিক লাগলেও এটাই আমাদের কাছে স্বাভাবিক ছিল। আমরা প্রত‍্যেক দিনই উদযাপন করতাম। এমনি সময় মা আমাদের মনে করিয়ে দিলেও এবার আমি চেষ্টা করেও ভুলতে পারব না। আজ তোমার জন্মদিন বাবা। যে মা বাবারা প্রযুক্তি সম্পর্কে অনভিজ্ঞ তাদের উদ্দেশে, ওঁরা যে আমায় মিস করছিল সেটা কিন্তু বলা থামাননি।’

মাত্র ৫৩ বছর বয়সে প্রয়াত হন ইরফান খান। গুরুতর অসুস্থ অবস্থায় মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। ২৯ এপ্রিল সব লড়াই শেষ করে চিরতরে চোখ বোজন ইরফান। ২০১৯ এই নিউরোএন্ডোক্রাইন ক‍্যান্সার ধরা পড়ে অভিনেতার। চিকিৎসার জন‍্য স্ত্রীকে নিয়ে লন্ডন পাড়ি দেন তিনি। কিন্তু বলিউডের কয়েকজন নামজাদা অভিনেতা কঠিন ক‍্যান্সারে আক্রান্ত হয়েও চিকিৎসার পর দেশে ফিরতে শুরু করলে ইরফান কেন ফিরছেন না সেই নিয়ে দুশ্চিন্তা দেখা দেয় অনুরাগীদের মনে।

তাঁর রোগটা যে বেশ জটিল তা আগেও নিজের সোশ‍্যাল হ‍্যান্ডেলে জানিয়েছিলেন ইরফান। গত বছরের শেষে লন্ডন থেকে দেশে ফেরেন তিনি। আর এসেই ফের অভিনয়ে যোগ দেন। মুক্তি পায় তাঁর শেষ ছবি ‘আংরেজি মিডিয়াম’। অনুরাগীদের শুভকামনাতেই যে তিনি ফিরে আসতে পেরেছেন তা বারে বারেই বলেছেন অভিনেতা।

Back to top button