টাইমলাইনবিনোদন

‘শেষ হল পথ চলা’, অসমাপ্ত রয়ে গেল ঊর্মি-সাত‍্যকির কাহিনি? জেনে নিন আসল ঘটনা

বাংলাহান্ট ডেস্ক: জি বাংলায় এখন অপেক্ষাকৃত পুরনো যেসব সিরিয়াল চলছে তাদের মধ‍্যে অন‍্যতম ‘এই পথ যদি না শেষ হয়’ (Ei Poth Jodi Na Sesh Hoy)। ঊর্মি সাত‍্যকি আর সরকার পরিবারের কাহিনি এক বছরেরও বেশি সময় ধরে মনোরঞ্জন করে আসছে দর্শকদের। এক সময়ে সেরা দশের টিআরপি তালিকায় জায়গা করতে পারত না এই সিরিয়াল। কিন্তু এখন প্রতি সপ্তাহেই দুর্দান্ত টিআরপি দেয় এই পথ।

কিন্তু সম্প্রতি কিছু পর্বে দেখা যাচ্ছে সরকার বাড়ির উপরে ভয়ঙ্কর বিপদ নেমে এসেছে। জেলে বসে কলকাঠি নাড়ছে ঊর্মির কাকা মামণি। আর তাতেই মারাত্মক ফাঁড়া নেমে এসেছে ঊর্মি সাত‍্যকির উপরে। সাম্প্রতিক পর্বে দেখা গিয়েছে, বেধড়ক মারধোরের জেরে দুজনেই ক্ষতবিক্ষত।


ঊর্মি প্রচণ্ড অসুস্থ। কিন্তু নতুন পর্বের ঝলকে দেখানো হয়েছে, সাত‍্যকি ইতিমধ‍্যেই মৃত। পরপর এমন পর্ব দেখে চোখের জল শোকাচ্ছে না দর্শকদের। এর মধ‍্যেই আরো এক খারাপ খবর এল সোশ‍্যাল মিডিয়ায়। এই পথ যদি না শেষ হয় এর পর্ব পরিচালক অয়ন সেনগুপ্তর একটি পোস্ট শোরগোল ফেলে দিয়েছে নেটমাধ‍্যমে।

নিজের একটি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘শেষ হলো পথ চলা’। একেই সিরিয়ালে এমন গল্প চলছে, এদিকে এই পোস্ট। কমেন্ট বক্সে উপচে পড়ে মন্তব‍্যের ঢল। ঊর্মি সাত‍্যকির গল্প কি সত‍্যিই এখানে শেষ হয়ে গেল? সবেমাত্র প্রথম বিবাহ বার্ষিকী পালন করেছিল দুজনে। তারপরেই এত বড় বিপদ। এই পথ যদি না শেষ হয়ও কি শেষমেষ শেষই হয়ে যাবে?

না, দর্শকদের চিন্তার কারণ নেই। অয়ন সেনগুপ্ত নিজেই আশ্বাস দিয়ে জানিয়েছেন, সিরিয়াল শেষ হওয়ার কোনো খবর নেই। তিনি নিজেই সিরিয়ালটি ছেড়ে দিচ্ছেন। আসলে শুটিং থেকে কিছুদিনের স্বেচ্ছায় বিরতি নিচ্ছেন তিনি। বিরতির পর হয়তো ক্রেজি আইডিয়াজ প্রযোজনা সংস্থার সঙ্গেই আবার কাজ করতে পারেন।

মাস কয়েক আগেই পর্ব পরিচালক কৃশ বসু এই পথ ছেড়ে বেরিয়ে গিয়েছিলেন। এখন আবার অয়ন সেনগুপ্ত সরে দাঁড়ানোয় জল্পনা শুরু হয়েছে। কেন পরপর পর্ব পরিচালকরা ছেড়ে দিচ্ছেন এই সিরিয়াল? সিরিয়ালে দেখানো হয়েছে, ঊর্মি তুলনামূলক সুস্থ হলেও কোমায় চলে গিয়েছে সাত‍্যকি।

Related Articles