টাইমলাইনবিনোদন

নিখিলকে ছেড়ে এসেছিলেন যশের কাছে, এই সংসারও ভাঙছে নুসরতের?

বাংলাহান্ট ডেস্ক: নিখিল জৈনের সঙ্গে বিয়ে সহবাস বিতর্ক মিটতে না মিটতেই যশ দাশগুপ্তের (yash dasgupta) সঙ্গে সংসার ভাঙার গুঞ্জন তুঙ্গে নুসরত জাহানের (nusrat jahan)। সোশ‍্যাল মিডিয়ার মারফতেই টলিউডের এই দুই লাভবার্ডসের সম্পর্কের সূচনার আভাস পেয়েছিলেন নেটনাগরিকরা। এবার নেটমাধ‍্যমই দুজনের বিবাদের গুঞ্জন প্রকাশ‍্যে আনল।

ব‍্যাপারটা খোলসা করে বলা যাক। সম্প্রতি নুসরত নিজের ইনস্টা স্টোরিতে একটি বার্তা দেন। সেখানে লেখা, ‘যে ঘরে শান্তি নেই সে ঘর বিশ্বের সবথেকে জঘন‍্য জেলখানা। আর যে ঘর ভালবাসায় পরিপূর্ণ সে ঘর হল সেরা জেলখানা। সে ঘর কোনোদিনও ছেড়ে যেতে চাই না।’ পালটা যশ ইনস্টা স্টোরিতে লেখেন, ‘জেলে থাকার কী দরকার যখন দরজা হাট করে খোলাই রয়েছে?’


এই দু ধরনের ইনস্টা স্টোরি থেকেই গুঞ্জনের সূত্রপাত। এই সংসারটাও কি ভাঙতে চলেছে নুসরতের? নিখিলের সঙ্গে ‘সহবাস’ সম্পর্ক ছেড়ে যশের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন তিনি। প্রথমে লুকোচুরি থাকলেও শেষের দিকে সবটাই প্রকাশ হয়ে গিয়েছিল।

যশের সন্তানের মা হয়েছেন নুসরত। অভিনেতার জন্মদিনে কেকে ‘স্বামী’ও লিখেছিলেন তিনি। সিঁদুর পরে ছবি শেয়ার করেছেন। এখন এই গুঞ্জনে ফের চিন্তার ভাঁজ পড়েছে যশরত অনুরাগীদের কপালে। কিছুদিন আগেই যশের একটি ইনস্টা স্টোরিতে গুঞ্জন উঠেছিল।


ইনস্টাগ্রাম স্টোরিতে একটি বার্তা শেয়ার করেছিলেন তিনি। সেখানে লেখা ছিল, ‘আমার আন্দাজ করার ক্ষমতাকে কখনো হেয় কোরো না। তোমার খেলা শুরু করার আগেই আমি খেলাটা ধরে ফেলতে পারি।’ কিন্তু এ বিষয়ে আর মুখ খোলেননি তিনি।

Related Articles

Back to top button