টাইমলাইনবিনোদন

সম্পর্কে যেতে না যেতেই অন্তঃসত্ত্বা! হৃতিকের হাঁটুর বয়সী প্রেমিকাকে দেখে শুরু জল্পনা

বাংলাহান্ট ডেস্ক: আর কোনো জল্পনার অবকাশ নেই। বলিউডের অন‍্যতম সুপুরুষ অভিনেতা হৃতিক রোশন (Hrithik Roshan) ‘সিঙ্গল’দের তালিকা থেকে নাম ঘোচালেন। অভিনেত্রী সাবা আজাদের (Saba Azad) সঙ্গে তাঁর সম্পর্কটা আনুষ্ঠানিক তকমা পেল করন জোহরের জন্মদিনের পার্টিতে। আর সেখানেই সাবাকে দেখে প্রশ্ন উঠল, তিনি কি অন্তঃসত্ত্বা?

সম্প্রতি ৫০ এ পা দিয়েছেন পরিচালক প্রযোজক করন জোহর। সেই উপলক্ষে চাঁদের হাট বসেছিল পার্টিতে। প্রায় গোটা বলিউড উপস্থিত ছিল করনের পার্টিতে। জুটিতে এসেছিলেন ভিকি ক‍্যাটরিনা, রিতেশ জেনেলিয়া, সইফ করিনারা। তবে আলাদা করে নজর কাড়েন হৃতিক সাবা।


বুধবার যশ রাজ স্টুডিওতে বসেছিল করনের ৫০ তম জন্মদিনের পার্টি। কালো পোশাকে টুইনিং করেছিলেন হৃতিক সাবা। খোলামেলা কাটআউট পোশাকে গ্ল‍্যাম লুকে দেখা গেল অভিনেত্রীকে। পাশে কালো শার্ট, ট্রাউজার এবং ব্লেজারে যথারীতি হ‍্যান্ডসাম হাঙ্ক হৃতিক। একে অপরকে জড়িয়ে ধরে হাসিমুখে পোজ দেন দুজনে।

তবে নেটনাগরিক নজর এবার হৃতিক নয়, আটকেছে সাবার দিকে। অনেকেই প্রশ্ন করেছেন, তিনি কি অন্তঃসত্ত্বা? আসলে আঁটোসাটো কালো পোশাকটিতে সাবার পেটের কাছে কিছুটা স্ফীত হয়ে রয়েছে। তা দেখেই অনেকের মনে সন্দেহ উঁকি দিয়েছে, হৃতিক কি আবারো বাবা হতে চললেন? তাই প্রেমিকার হাত ধরে সর্বসমক্ষে সম্পর্কের উদযাপন?


এর আগে অবশ‍্য একাধিক বার দুজনকে প্রকাশ‍্যে দেখা গিয়েছে মুম্বইয়ের বিভিন্ন রেস্তোরাঁয়। প্রথমে সাবা নিজেকে আড়াল করার চেষ্টা করলেও পরবর্তীকালে দিব‍্যি স্বচ্ছন্দ‍্যেই ঘুরে বেরিয়েছেন হৃতিকের সঙ্গে। গোয়ায় গিয়েছেন দুজনে একসঙ্গে।


শুধু হৃতিক নন, তাঁর প্রাক্তন স্ত্রীকেও নিজের ভক্ত বানিয়ে তুলেছেন সাবা। ভালোই বন্ধু হয়ে উঠেছেন নাকি তাঁরা। সাবার লেখা ও গান খুব পছন্দ করেন সুজান। তাই প্রায়ই টুকটাক লেখা সুজানকে পাঠিয়ে তাঁর মতামত নেন সাবা। হৃতিক সুজানের দুই ছেলেও ইতিমধ‍্যেই পছন্দ করে ফেলেছেন বাবার নতুন প্রেমিকাকে।

Related Articles

Back to top button