টাইমলাইনবিনোদনরাজনীতি

দিল্লি সরকারের নয়া কর্মসূচীতে সোনু, শেষমেষ আম আদমি পার্টিতে যোগ দিচ্ছেন ‘গরিবের মসিহা’!

বাংলাহান্ট ডেস্ক: করোনা কালে গোটা দেশ দেখেছিল এক অভিনেতার ‘মসিহা’ হয়ে ওঠার সফর। দেশের এক প্রান্ত থেকে অন‍্য প্রান্তে পরিযায়ী শ্রমিকদের পৌঁছে দেওয়া থেকে শুরু করে হতদরিদ্র মানুষের সাহায‍্যে সম্পূর্ণ নিজের চেষ্টায় এগিয়ে এসেছিলেন সোনু সূদ (sonu sood)। তখন থেকেই তাঁর রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা কল্পনা চলছিল। কিন্তু প্রতিবারই এ প্রসঙ্গ সযত্নে এড়িয়ে গিয়েছেন তিনি।

তবে এবার আর এড়াতে পারলেন না। বিজেপি বা কংগ্রেস নয়, বরং অরবিন্দ কেজরিওয়ালের (arvind kejriwal) আম আদমি পার্টিতে (aam aadmi party) যোগ দিতে চলেছেন সোনু, এমনি জল্পনায় অগ্নিসংযোগ হল শুক্রবার। এদিন সকালে দিল্লির মুখ‍্যমন্ত্রীর সঙ্গে দেখা করে প্রায় দেড় ঘন্টা ধরে বৈঠক করেন অভিনেতা। উপস্থিত ছিলেন আপের কনভেনর রাঘব চাড্ডাও।


এরপরই যৌথ ভাবে সাংবাদিক বৈঠক করে সোনু এবং কেজরিওয়াল ঘোষনা করেন দিল্লি সরকারের প্রস্তাবিত ‘ভারত কে মেন্টর’ কর্মসূচীতে কাজ করবেন অভিনেতা। এদিন রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা উড়িয়ে দিলেও আম আদমি পার্টির অভ‍্যন্তরীণ সূত্রের খবর, খুব শীঘ্রই দলে যোগ দিতে চলেছেন সোনু। তাঁকে দলের সক্রিয় সদস‍্যও করতে চান কেজরিওয়াল।

দিন কয়েক আগেই বৃহন্মুম্বই কর্পোরেশনের মেয়র পদপ্রার্থী হিসেবে সোনু সূদ, রিতেশ দেশমুখ (riteish deshmukh) বা মিলিন্দ সোমনের (milind soman) নাম প্রস্তাব করেন মুম্বই কংগ্রেসের এক নেতা। রিতেশ, সোনু, মিলিন্দ তিনজনেই বলিউডের পরিচিত মুখ তথা যুবসমাজের ‘আইকন’। শোনা যাচ্ছে, এমনি কাউকে মেয়র হিসেবে তুলে ধরার কথা ভাবছে কংগ্রেস।


রাজনৈতিক জগতের বাইরের কোনো ব‍্যক্তি, যিনি কিনা নবীন প্রজন্মের আদর্শ এমন কাউকে মেয়রের পদপ্রার্থী করার পরিকল্পনায় রয়েছে কংগ্রেস। অবশ‍্য সোনু খবরটি টুইট করে লিখেছেন, এটা সম্পূর্ণ মিথ‍্যে। ভারতের একজন সাধারন নাগরিক হয়েই ভাল আছেন তিনি।

Related Articles

Back to top button