টাইমলাইনভাইরালআন্তর্জাতিক

ভোটে হেরে পাকিস্তানে কুলফি বিক্রি করছে ডোনাল্ড ট্রাম্প? সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্কঃ ডোনাল্ড ট্রাম্প, দোর্দণ্ডপ্রতাপ এই নেতার নাম শুনলেই মনে পড়ে যায় আমেরিকার শেষ কয়েক বছরের ইতিহাস। কোনকিছুকেই তোয়াক্কা করেন না, না সংবাদমাধ্যম না বিপক্ষীয় জননেতা কাউকেই পাত্তা দেন না তিনি। এবার সামনে এলো এমন এক ভিডিও যাতে দেখা গেল এই ট্রাম্পকেই কুলফি বিক্রি করতে। বিশ্বাস হচ্ছে না তো? না কোন এডিটের কারসাজি নয়। সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি এখন রীতিমতো ভাইরাল। অনেকেই বিশ্বাস করেন, একজন মানুষের মতো অবিকল আর একজন মানুষ পৃথিবীর কোথাও না কোথাও থাকেন। তাই যেন আবার ধরা পড়ল এই ভাইরাল ভিডিওটিতে।

২৩ সেকেন্ডের ভিডিওটিতে দেখা যাচ্ছে পাকিস্তানের একটি জায়গায় কুর্তা পাজামা পরে কুলফি বিক্রি করছেন এক ব্যক্তি। উর্দুতে গানও গাইছেন তিনি। তবে তার মুখটি দেখলে চমকে উঠতে হবে সকলকেই। কারণ তাকে দেখতে অবিকল আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মত। আর তারপর স্বাভাবিকভাবেই ভিডিওটি ছড়িয়ে পড়তে শুরু করে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন, পাকিস্তানি সংগীত শিল্পী শেহজাদ রয়। স্বাভাবিকভাবেই ডোনাল্ড ট্রাম্পের দেখতে এই ব্যক্তিকে ঘিরে শুরু হয়েছে নানা ধরনের মজা। কেউ লিখছেন, আমেরিকায় নির্বাচন হারের পর আর কিছু করার নেই তাই পাকিস্তানে কুলফি বেচছেন আমেরিকার প্রাক্তন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। কেউ আবার লেখেন, ইনিই ট্রাম্পের ছোট ভাই। কেউ কেউ আবার মজা করে বলেন, নির্বাচনে হেরে গিয়ে পাকিস্তানে চলে এলেন নাকি? সব মিলিয়ে এই মুহূর্তে রীতিমতো ট্রেন্ডিং হয়ে উঠেছে ভিডিওটি। ইতিমধ্যেই ভিডিওটি দেখে ফেলেছেন ৫৫ হাজারেরও বেশি মানুষ। ভিডিওটি পছন্দ করেছেন প্রায় ৩৯৬৮ জন নেটিজেন।

Related Articles

Back to top button