টাইমলাইনবিনোদন

‘জগদ্ধাত্রী’র অকাল বোধনে বিসর্জন ‘উমা’র! খারাপ খবর দিলেন শিঞ্জিনী

বাংলাহান্ট ডেস্ক: নতুন সিরিয়াল (Serial) আসা মানেই পুরনোদের মাথায় খাঁড়ার কোপ। একটি নতুন সিরিয়ালের প্রথম ঝলক প্রকাশ‍্যে আসা মাত্রই জল্পনা শুরু হয়, এবার কার পালা? সপ্তাহ খানেক আগেই সামনে এসেছে জি বাংলার নতুন সিরিয়াল ‘জগদ্ধাত্রী’র প্রোমো। আর তাতেই আসন টলোমলো ‘উমা’র (Uma)।

উমাও কিন্তু খুব একটা পুরনো সিরিয়াল নয়। গত বছর সেপ্টেম্বরে জি বাংলায় পথচলা শুরু করেছিল এই সিরিয়াল। এক বছর পূর্ণ হওয়ার আগেই নাকি ইতি টানা হবে অভি উমার গল্পে। গুঞ্জনে শোরগোল উমার ফ‍্যানপেজগুলিতেও। সত‍্যিই কি শেষ হয়ে যাবে সিরিয়াল?


সংবাদ মাধ‍্যমের কাছে এবার মুখ খুলেছেন উমা ওরফে অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তী। রাখঢাক না করেই বলেন, এখনো কিছুই ঠিক হয়নি। সিরিয়াল শেষও হয়ে যেতে পারে আবার টাইম স্লটও পরিবর্তন হতে পারে। এখনো পর্যন্ত চ‍্যানেলের তরফে কিছুই জানানো হয়নি তাঁদের। তবে দুটোর যেটাই হোক না কেন সবেতেই মন খারাপ হবে দর্শকদের, মন্তব‍্য শিঞ্জিনীর।

আগামী ২৯ অগাস্ট থেকেই শুরু হয়ে যাচ্ছে ‘জগদ্ধাত্রী’। চ‍্যানেলের তরফে ঘোষনা করা হয়েছে তারিখ এবং সময়। উমার সম্প্রচারের সময়ের ব‍্যাপারে এখনো কিছুই জানানো হয়নি। তা নিয়েই জল্পনা চলছে নেটপাড়ায়।

ক্রিকেটপ্রেমী মেয়ের গল্প নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল। ট্রোল, কটাক্ষ শুনেও টিকে ছিল এতদিন। সেরা দশের টিআরপি তালিকাতেও জায়গা করে রেখেছে একটানা। এখন জমজমাট উত্তেজনার পর্ব চলছে উমাতে। এর মধ‍্যে সিরিয়াল শেষের গুঞ্জনে বেশ মুষড়ে পড়েছেন অভি উমার ভক্তরা।

Related Articles