fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

নিউজিল্যান্ড সফরের আগে ধাক্কা ভারতীয় শিবিরে, গোড়ালিতে চোট পেয়ে নিউজিল্যান্ড সিরিজে অনিশ্চিত ইশান্ত শর্মা।

ইতিমধ্যেই চোট সমস্যা ভোগাচ্ছে ভারতীয় দলকে তার ওপর ফের চোট পেলেন আরেক জন ভারতীয় তারকা। রঞ্জি ট্রফির ম্যাচে বিদর্ভের বিরুদ্ধে খেলার সময় চোট পেলেন তারকা বোলার ইশান্ত শর্মা। নিউজিল্যান্ড সফরের আগে ভারতীয় তারকা বোলারের এই চোটের ফলে চিন্তার ভাঁজ পড়েছে ভারতীয় টিম ম্যানেজমেন্টের কপালে। ইতিমধ্যেই চোটের কারণে মাঠের বাইরে রয়েছেন ভুবেনেশ্বর কুমার, তার ওপর এখনও পর্যন্ত পুরোপুরিভাবে ফিট সার্টিফিকেট পাননি ভারতীয় তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলার সময় কাঁদে চোট পান শিখর ধাওয়ান। আর এবার চোট পেলেন ইশান্ত শর্মা। সব মিলিয়ে এই মুহূর্তে চোট সমস্যায় জর্জরিত ভারতীয় ক্রিকেট দল।

বিদর্ভের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে বল করছিলেন ইশান্ত শর্মা। ইনিংসের পঞ্চম ওভারে বল করার সময় একটি আউটের আবেদন করেন ইশান্ত শর্মা। সেই আউটের আবেদন করতে গিয়ে গোড়ালিতে আঘাত পায় ইশান্ত, ঈশান্তের গোড়ালি মুচকে যায়। যন্ত্রণায় কাতরাতে থাকেন তিনি সঙ্গে সঙ্গে মাঠে আসেন সাপোর্ট স্টাফরা। তারা ধরে ধরে মাঠের বাইরে নিয়ে যায় ইশান্ত শর্মাকে। যন্ত্রণায় ঈশান্তকে কাতরাতে দেখেই বোঝা যাচ্ছিল ঈশান্তের চোট গুরুতর।

দিল্লি টিম ম্যানেজমেন্ট এর এক কর্তা জানিয়েছেন যে ঈশান্তের গোড়ালি মচকে যাওয়ার ফলে ফুলে যায় এবং তীব্র যন্ত্রণা হয়। তবে আশাকরি চোটের জায়গায় ফাটল ধরেনি, যদি শুধুমাত্র ফুলে থাকে এবং যন্ত্রণা হয় তাহলে দিন কয়েকের মধ্যেই ফের মাঠে নামবেন তিনি। কিন্তু মাঠে নামার আগে ইশান্তকে বেঙ্গালুরুতে গিয়ে এনসিএ থেকে ফিটনেস সার্টিফিকেট নিয়ে আসতে হবে। উল্লেখ্য এই ম্যাচে আর বল করতে নামেননি ইশান্ত শর্মা।

Back to top button
Close
Close