ক্রিকেটখেলাটাইমলাইনIPL

মারকাটারী ব্যাটিং করা ঈশান কিশানকে লাস্যময়ী বার্তা দিলেন তার প্রেমিকা

বাংলা হান্ট ডেস্কঃ গত সোমবার আইপিএলের অন্যতম গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্স এবং রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। এই ম্যাচটি মূলত ছিল বিরাট বনাম রোহিতের লড়াই। আর তাই এই ম্যাচ ঘিরে উত্তেজনা ছিল চরম পর্যায়ে। আর এই ম্যাচটি অত্যন্ত জমজমাট একটি ম্যাচ হয়েছে। দুই দলের ইনিংস শেষে দুই দলই সমান রানে পৌঁছে যায়। এরফলে ম্যাচ গড়ায় সুপার ওভারে। সুপার ওভারে মুম্বাইকে হারিয়ে ম্যাচ জিতে নেয় রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

এইদিন ব্যাঙ্গালোরে 203 রানের টার্গেট চেজ করতে নেমে শুরুতেই একের পর এক উইকেট হারিয়ে চাপে পড়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। একটা সময় মুম্বাইয়ের ব্যাটিং দেখে মনে হচ্ছিল তারা হয়তো 200 রানের ধারে কাছেও পৌছাতে পারবে না। সেই সময় মুম্বাইয়ের ত্রাতা হয়ে দাঁড়ায় এবার আইপিএলে প্রথম ম্যাচ খেলা ঈশান কিশান। মারকাটারি ব্যাটিং করে টার্গেটের কাছাকাছি মুম্বাইয়ের রান পৌঁছে দেন তিনি। 58 বলে 99 রানের দুর্দান্ত ইনিংস খেলেন এই তরুণ ব্যাটসম্যান।

99 রান করে ঈশান কিশান আউট হয়ে যান অর্থাৎ সেঞ্চুরির খুব কাছে গিয়েও তিনি সেঞ্চুরি করতে পারলেন না এবং এই ম্যাচে হারতে মুম্বাইকে। তারপরই প্যাভিলিয়নে মাথা নিচু করে কষ্ট পেতে দেখা যায় ঈশান কিষানকে। আর সেই দৃশ্য দেখে ঈশান কিষানের মনোবল বাড়াতে বিশেষ বার্তা দিলেন তার প্রেমিকা অদিতি হুন্দিয়া। অদিতি হুন্দিয়া নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ঈশান কিশান এর 99 রানে আউট হওয়ার পর প্যাভিলিয়নে ফিরে যাওয়ার একটি ছবি আপলোড করে লিখেছেন, “আই অ্যাম প্রাউড সো অফ ইউ বেবি” যার বাংলা অর্থ “আমি তোমার জন্য গর্বিত।” অদিতি হুন্দিয়ার এই কমেন্টই মন জয় করে নিয়েছে ক্রিকেটপ্রেমীদের। যদিও এখনও পর্যন্ত নিজেদের সম্পর্কের ব্যাপারে প্রকাশ্যে কেউই কিছু বলেননি। তবে এই সম্পর্কের ব্যাপারে ইতিমধ্যেই সকলে জেনে গিয়েছে।

Back to top button