টাইমলাইনখেলাক্রিকেট

চোট পেয়ে অস্ট্রেলিয়া সফর থেকে দেশে ফিরে এলেন বাংলার এই পেসার, প্রবল চাপে টিম ইন্ডিয়া

বাংলা হান্ট ডেস্কঃ এই বছরের শুরু থেকেই বাংলার পেসার ঈশান পোড়েল (Ishan Porel) দুর্দান্ত বোলিং পারফরম্যান্স করছেন। রঞ্জি ট্রফিতে দারুন পারফরম্যান্স করেছেন ঈশান পোড়েল (Ishan Porel)। যার সুবাদে বাংলা ফাইনালে উঠেছিল। তারপর থেকেই বাংলার এই পেসারের ওপর নজর পড়েছিল বোর্ড কর্তাদের। অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলে না থাকলেও ঈশান পোড়েল কে দুবাই থেকে সরাসরি অস্ট্রেলিয়ায় উড়িয়ে নিয়ে যাওয়া হয় ভারতীয় দলের নেট বোলার হিসাবে। অস্ট্রেলিয়া সফরে চারজন নেট বোলারের নাম ঘোষণা করা হয়েছিল যার মধ্যে ছিলেন বাংলার ঈশান পোড়েল।

অস্ট্রেলিয়া সফরে নেটে বোলিং করার সময় নেট সেশনে হঠাৎই হ্যামিংয়ে গুরুতর চোট পান ঈশান পোড়েল। যার ফলে এই মুহূর্তে তিনি দেশে ফিরে এসেছেন। ঈশান পোড়েল দেশে ফিরে আসায় অনুশীলনে খুবই অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে ভারতীয় দলকে।

কারণ যে চারজন নেট বোলার ভারত থেকে উড়িয়ে নিয়ে যাওয়ার কথা ছিল তার মধ্যে অস্ট্রেলিয়া যাওয়ার আগেই আইপিএলের ধকল সামলাতে না পেরে সরে দাঁড়ান কামলেশ নগরকোটি। এছাড়াও এই মুহূর্তে ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়েছে টি নটরাজনকে। অপরদিকে চোট পেয়ে দেশে ফিরে এসেছেন ঈশান পোড়েল। আর তাই এই মুহূর্তে নেট বোলার হিসেবে ভারতীয় দলের কাছে মাত্র একজন নেট বোলার রয়েছে তিনি হলেন কার্তিক ত্যাগী। স্বাভাবিকভাবেই এই মুহূর্তে অনুশীলনে খুবই অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে বিরাটদের।

ঈশান পোড়েল প্রসঙ্গে বোর্ডের এক সিনিয়র কর্তা জানিয়েছেন, চোটের কারণে এই মুহূর্তে অস্ট্রেলিয়া থেকে দেশে ফিরিয়ে আনা হয়েছে ঈশান পোড়েলকে। দ্রুত ওর পরীক্ষা হবে বেঙ্গালুরুর এনসিএ-তে।

Back to top button