ক্রিকেটখেলাটাইমলাইন

অর্জুন পুরস্কার পেয়ে আবেগঘন বার্তা দিলেন গর্বিত ইশান্ত শর্মা

বাংলাহান্ট ডেস্কঃ ইশান্ত শর্মা (Ishant Sharma) এক যুগেরও বেশি সময় ধরে ভারতীয় দলের জার্সি গায়ে খেলছেন। অবশেষে দীর্ঘদিন জাতীয় দলের হয়ে খেলার স্বীকৃতি পেলেন তিনি। এই বছর অর্জুন পুরস্কারে সম্মানিত হলেন জাতীয় দলের এই পেসার। অর্জুন পুরস্কার পেয়ে ইশান্ত শর্মা জানালেন দীর্ঘ 13 বছর ধরে কঠোর পরিশ্রম করার ফল এই অর্জুন পুরস্কার।

ক্রীড়া ক্ষেত্রে অসামান্য অবদান রাখার জন্য ভারত সরকারের তরফ থেকে দেওয়া হয় এই বিশেষ স্বীকৃতি। এই বছর অর্জুন পুরস্কারে সম্মানিত হচ্ছেন 27 জন ভারতীয় ক্রীড়াবিদ। ভারতীয় ক্রিকেট বোর্ডের টুইটে এক ভিডিও বার্তায় ইশান্ত শর্মা জানিয়েছেন, আমার এই পুরস্কার পাওয়ায় আমার থেকেও আমার পরিবারের মানুষ বেশি খুশি হয়েছেন। তিনি আরো বলেন, যখন আমি প্রথমবার জানতে পারি আমি অর্জুন পুরস্কারের সম্মানে সম্মানিত হচ্ছি তখন আমি খুবই খুশি হয়েছিলাম। তবে আমার পরিবার আমার থেকেও বেশি গর্বিত।

বর্তমানে ভারতীয় টেস্ট দলের গুরুত্বপূর্ণ সদস্য ইশান্ত শর্মা সম্মান জানিয়েছেন, এই পুরস্কার পেয়ে নিজেকে নিয়ে খুব গর্ব বোধ করছি। দীর্ঘ 13 বছর ধরে কঠোর পরিশ্রম করেছি তারই ফলস্বরূপ এই সম্মানে সম্মানিত হলাম। আমার এই সম্মান পাওয়াই আমার থেকেও আমার পরিবার বেশি গর্বিত। কারন আমার পরিবারের সকলেই আশা করেছিলেন যে আমি এই পুরস্কার পাওয়ার যোগ্য।

Back to top button