টাইমলাইনবিনোদন

‘ন‍্যাকামো’ দেখার থেকে গান শোনা ভাল, রূপঙ্কর বিতর্কের পর আরো কমল ‘ইসমার্ট জোড়ি’র টিআরপি

বাংলাহান্ট ডেস্ক: রিয়েলিটি শো কম নেই বাংলা টেলিভিশনে। নাচ, গান ছাড়াও পরিবারের জন‍্যও হয়েছে নন ফিকশন শো। তবে ‘ইসমার্ট জোড়ি’ (Ismart Jodi) সে সবকিছু থেকেই আলাদা। অভিনয়, সঙ্গীত জগতের তারকা জুটিদের নিয়ে বিভিন্ন খেলা হয় এখানে। মাঝে মাঝেই সেসব খেলা নিয়ে আপত্তি তুলেছেন দর্শকরা। উপরন্তু রূপঙ্কর বাগচীর বিতর্কের পর বয়কটের ডাকও উঠেছিল ইসমার্ট জোড়ির বিরুদ্ধে।

আর এবারে জি বাংলায় সারেগামাপা (SaReGaMaPa) শুরু হওয়ার পর আরো কোণঠাসা হয়ে পড়েছে স্টারের নন ফিকশন শো টি। দু সপ্তাহ হল শুরু হয়েছে সারেগামাপার নতুন সিজন। আর প্রথমেই টিআরপি তালিকার শীর্ষে উঠে গিয়েছে এই শো। নন ফিকশন শো গুলির মধ‍্যে টিআরপিতে সবথেকে উপরে রয়েছে গানের এই জনপ্রিয় রিয়েলিটি শো।


৬.৪ নম্বর নিয়ে টিআরপি শীর্ষে রয়েছে জি বাংলার সারেগামাপা। তারপরেই রয়েছে ওই চ‍্যানেলের আরেক বহুল জনপ্রিয় নন ফিকশন শো দিদি নাম্বার ওয়ান। প্রাপ্ত নম্বর ৪.৯। তারপর তৃতীয় স্থানে মাত্র ৩.৭ নম্বর পেয়েছে ইসমার্ট জোড়ি। আর তালিকার তলানিতে মাত্র ১.০ পয়েন্ট নিয়ে জায়গা হয়েছে রান্নাঘর এর।

জি বাংলায় এতদিন ‘দাদাগিরি’র রাজত্ব চলত। টিআরপিও উঠত দারুন। তার জায়গা নিয়েছে সারেগামাপা। পিআরপিতেও কোনো হেরফের হয়নি। কিন্তু ইসমার্ট জোড়ি যে তিমিরে সেই তিমিরেই। এমতাবস্থায় প্রশ্ন উঠছে, দর্শকরা কি আর ইসমার্ট জোড়ি দেখতে চাইছেন না?

কিছুদিন আগেও প্রতিযোগী রূপঙ্কর বাগচীকে বাদ দেওয়ার দাবি উঠেছিল। রূপঙ্কর থাকলে শো বয়কট করা হবে, এমনি সুর তুলেছিলেন অনেকে। যদিও শোয়ের নির্মাতাদের তরফে কোনো মন্তব‍্য করা হয়নি। রূপঙ্কর ও তাঁর স্ত্রী চৈতালী লাহিড়ীর সবরকম সুযোগ সুবিধা দেওয়া হয়েছে নির্মাতাদের তরফে।

Related Articles

Back to top button