টাইমলাইনবিনোদনখেলাক্রিকেটঅন্যান্য

বিবাহ বন্ধনে বাঁধা পড়লেন রাহুল ও আথিয়া, শুভেচ্ছা জানালেন অজয় দেবগণ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: সুনীল শেট্টি (Sunil Sherry) কন্যা আথিয়া শেট্টি (Athiya Sherry) এবং ভারতের তারকা ক্রিকেটার লোকেশ রাহুল (KL Rahul) এখন আনুষ্ঠানিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন। সুনীল শেট্টির খান্ডালায় অবস্থিত ফার্মহাউসে চার হাত এক হয় দুজনের। তারা গত বেশ কিছু সময় ধরে ডেট করেছিলেন। জানা গিয়েছে প্রথমে হলদি, তারপর মেহেন্দি এবং শেষে বিবাহের পরে একটি সঙ্গীত অনুষ্ঠানের মধ্য দিয়ে তিন দিনব্যাপী এই উৎসব চলে।

Sunil Shetty,Athiya Shetty,KL Rahul,Athiya-Rahul Marriage,KL Rahul Marriage,Ajay Deogan,Bollywood

বহুদিন আগে থেকেই এই আথিয়া এবং লোকেশ রাহুলের বিবাহের দিন নিয়ে জল্পনা চলছিল। নিজের বিবাহের অনুষ্ঠানের কারণেই আপাতত নিউজিল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দলের সিরিজের অংশ নন তিনি। আজ, অর্থাৎ ২৩শে জানুয়ারি বিকেল ৪টায় তারা গাঁটছড়া বাঁধেন। খান্ডালায় শেট্টি পরিবারের এই বিশেষ বাংলোতে এই দম্পতির বিশেষ মুহূর্তের সাক্ষী থাকতে উপস্থিত অভ্যাগতদের হাততালি দিতে ও উল্লাস করতে শোনা গেছে।

এই দম্পতির বিবাহের ছবি আজ রাতের মধ্যে প্রকাশ্যে আসবে বলে করা হচ্ছে। বিয়েতে ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের উপস্থিতি ছিল একদম ব্যক্তিগত স্তরে। অনুপম খের, ইশান্ত শর্মা, আংশুলা কাপুর, কৃষ্ণা শ্রফ সহ কিছু নামজাদা তারকাকে তাদের বিয়ের ভেন্যুতে প্রবেশ করতে দেখা গেছে।

দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অজয় দেবগণ, ঈশা দেওলের মতো বলিউড তারকারা। অজয় টুইটে বলেছেন, “আমার প্রিয় বন্ধু সুনীল শেট্টি এবং মানা শেট্টিকে তাদের মেয়ে আথিয়া শেট্টির সাথে লোকেশ রাহুলের বিবাহ সম্পন্ন করানোর জন্য অনেক অভিনন্দন জানাই। এই তরুণ দম্পতির সুখী দাম্পত্য জীবন কামনা করছি এবং, আন্না (সুনীল শেট্টি) এই শুভ উপলক্ষ্যে আপনাকে অনেক শুভেচ্ছা।”

Related Articles