fbpx
আন্তর্জাতিকটাইমলাইনবিনোদন

চল্লিশেও ‘বোল্ড’ ইভাঙ্কা, জেনে নিন তাঁর রহস্য

বাংলাহান্ট ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রথম পক্ষের মেয়ে ইভাঙ্কা ট্রাম্প। অতিসম্প্রতি ভারতে ঘুরতে এসেছিলেন সপরিবার ট্রাম্প। প্রেসিডেন্ট ও মার্কিন ফার্স্ট লেডির সঙ্গে এসেছিলেন ইভাঙ্কা ও তাঁর স্বামী। ইভাঙ্কার রূপের জাদুতে মুগ্ধ হয়েছেন ভারতীয়রা। দুদিনেই তাঁর গুণমুগ্ধ হয়ে গিয়েছেন সকলে।

ইভাঙ্কাকে দেখলে কেউ বুঝতেই পারবে না যে তাঁর বয়স চল্লিশ ছুঁইছুঁই। এই বয়সেও নিজের তারুণ্য ধরে রেখেছেন তিনি। তাবড় সুন্দরীকে অনায়াসে টেক্কা দিতে পারেন ইভাঙ্কা। তাঁকে দেখে মনে হয় এখনও তাঁর বয়স আটকে রয়েছে বিশের ঘরেই। তিন সন্তানের জননী ইভাঙ্কা। কিন্তু এখনও নিজেকে দিব্যি ফিট ও সুন্দরী রেখেছেন তিনি।

এর পেছনে রহস্যটা কী? সেটাই এবার ফাঁস হয়েছে। শুধুমাত্র প্রোটিন ডায়েটে চলেন ইভাঙ্কা। কার্বোহাইড্রেট থাকে না তাঁর ডায়েটে। ঘুম থেকে উঠেই তাঁর প্রথম কাজ লেবু দিয়ে এক গ্লাস জল খাওয়া। এভাবেই নিজের দিন শুরু করেন ইভাঙ্কা। তারপর প্রাতরাশে থাকে গ্রিন স্যালাড, ভেজিটেবল স্যুপ, স্যালমন বা চিকেন, ওটস, হোল গ্রেইনস। সঙ্গে দিনভর প্রচুর পরিমাণে জল।

কটেজ চিজ, গ্রিক ইয়োগার্ট, ব্ল-বেরিজ, রাস্পবেরিজ, সিরিয়ল, কাঠবাদাম, আমন্ডও প্রচুর পরিমাণে খান ইভাঙ্কা। মার্কিন প্রেসিডেন্টের প্রধান উপদেষ্টা তিনি। ঘরের সঙ্গে সঙ্গে বাইরেটাও সামলাতে হয় তাঁকে। রোজ ভোর সাড়ে ৫ টায় দিন শুরু হয় তাঁর। তারপর ২০ মিনিট যোগ করেন তিনি। এরপর চলে ওয়ার্ক আউট। এভাবেই নিজেকে এখনও ফিট রেখেছেন ইভাঙ্কা ট্রাম্প।

Back to top button
Close
Close