টাইমলাইনখেলাক্রিকেট

৪ বছর ধরে WhatsApp-র ছবি বদলান নি শ্রেয়াসের বাবা, কারণ জানলে অবাক হয়ে যাবেন

বাংলা হান্ট নিউজ ডেস্ক:  নিজের প্ৰথম টেস্ট ম্যাচ খেলতে নেমেই দুরন্ত ব্যাটিং করে শতরান করেছেন শ্রেয়স আইয়ার। গতকাল সকালে ভারত যখন চাপের মুখে ছিল তখন দুর্দান্ত ইনিংস খেলে নিউজিল্যান্ডের বোলারদের কোনও সুযোগ না দিয়ে ভারতকে রক্ষা করেছেন। প্রথম দিন ৭৫ রানের ইনিংস খেলে অপরাজিত ছিলেন তিনি। আজ সম্পূর্ণ করেছেন শতরান। স্বাভাবিকভাবেই নতুন তারকার উদয় দেখে খুশি ভারতীয় ক্রিকেট ভক্তরা।

আইপিএলে দিল্লি ক্যাপিটালসের হয়ে খেললেও আদতে শ্রেয়স একজন মুম্বাইকর। ঘরোয়া ক্রিকেটে মুম্বই দলের হয়ে তার রেকর্ড যথেষ্ট প্রশংসনীয়। জাতীয় দলেও শুরুটা দুর্দান্ত করেছিলেন। তাকে নিয়ে গর্বিত তার পরিবারও। এরই মাঝে জানা গেছে শ্রেয়াস আইয়ারের বাবা, সন্তোষ আইয়ার গত ৪ বছর ধরে তাঁর হোয়াটস অ্যাপ অ্যাকাউন্টের প্রোফাইল পিকচার পরিবর্তন করেননি। সাধারণত বাড়ির বয়স্ক সদস্যদের ক্ষেত্রে এটি অত্যন্ত স্বাভাবিক ব্যাপার কিন্তু এর পেছনে থাকা বিশেষ কারণও জানিয়েছেন তিনি।

সন্তোষ আইয়ারের হোয়াটসঅ্যাপের প্রোফাইল ছবিতে রয়েছে ২০১৭ সালে ধর্মশালা টেস্ট জয়ের পর অস্ট্রেলিয়াকে হারিয়ে সিরিজে জেতা ভারতীয় দলের স্কোয়াডে থাকা শ্রেয়সের ছবি। সেই সিরিজে অস্ট্রেলিয়াকে ২-১ ব্যবধানে হারানোর পর শ্রেয়সকে ট্রফি ধরে থাকতে দেখায়। এবার সন্তোষ খোলসা করলেন কেন পরিবর্তন করেননি সেই ছবি, তার রহস্য।

সন্তোষ জানিয়েছেন যে এই বিশেষ ছবিটি সবসময় শ্রেয়সকে মনে করিয়ে দেবেন যে দেশের হয়ে টেস্ট ক্রিকেট খেলাই তাঁর কেরিয়ারের চূড়ান্ত লক্ষ্য হওয়া উচিত। সন্তোষ আইয়ার আরও বলেছিলেন যে, শেষপর্যন্ত তার ছেলে যে ভারতের হয়ে টেস্ট জার্সি পরছে। এটাই এখন তাঁকে রোমাঞ্চিত করছে। ভারতীয় কোচ রাহুল দ্রাবিড়ের অনুরোধে শ্রেয়স আইয়ারের হাতে গতকাল টেস্ট ক্যাপ তুলে দেন সুনীল গাভাস্কার। সেই ঘটনাও শান্তি দিয়েছে সন্তোষ আইয়ার-কে।

Related Articles

Back to top button