টাইমলাইনভারত

বড়সড় হামলার ছক ভেস্তে দিয়ে জম্মু কাশ্মীর থেকে এক কুখ্যাত সন্ত্রাসীকে গ্রেফতার করল পুলিশ

বাংলা হান্ট ডেস্কঃ বড়সড় সফলতা পেলো জম্মু কাশ্মীর পুলিশ। এক জইশ এ মোহম্মদ এর কুখ্যাত জঙ্গিকে গেফতার করল পুলিশ। এই গ্রেফতারির সাথে সাথে বড়সড় জঙ্গি হামলা রুখে দিলো পুলিশ। ধৃত জঙ্গির থেকে প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র উদ্ধার করেছে পুলিশ। ধৃত জঙ্গির নাম মোহসিন মঞ্জুর বলে জানা যায়। ধৃত জঙ্গি বারামুলা টাউন এর বাসিন্দা। জম্মু কাশ্মীর পুলিশের মহানির্দেশক দিলবাগ সিং জানায়, জম্মু আর কাশ্মীর পুলিশ মোহসিন মঞ্জুর সলহিয়া নামে এক জইশ এর জঙ্গিকে গ্রেফতার করেছে। উনি এও বলেন যে, ধৃত জঙ্গির থেকে প্রচুর পরিমাণে হাতিয়ার উদ্ধার করা হয়েছে। ধৃত জঙ্গি বারামুলায় জঙ্গি কার্যকলাপে সক্রিয় ছিল।

পুলিশ অনুযায়ী, মোহসিন মঞ্জুর বারামুলা জেলায় জঙ্গি কার্যকলাপের জন্য তিন জঙ্গির বানানো একটি গ্রুপের সদস্য। জম্মু কাশ্মীর পুলিশ জানায়, এর আগে ওই গ্রুপের এক সদস্যকে একমাস আগে এনকাউন্টারে খতম করা হয়েছিল। সেই সময় এসপিও বিলাল ভট্ট শহীদ হয়েছিলেন, আর পুলিশের এক কর্তা অমরদিপ গুরুতর আহত হয়েছিলেন।

আরেকদিকে ওই গ্রুপের আরেক সদস্যকে কিছুদিন আগে একটি অভিযান করে গ্রেফতার করা হয়েছিল। মোহসিন ওই গ্রুপের তৃতীয় এবং শেষ সদস্য ছিল। মোহসিনকে গ্রেফতার হওয়ার পর ওই জঙ্গি গ্রুপই খতম হয়ে যায়। এর সাথে সাথে একটি বড়সড় জঙ্গি হামলা বানচাল করে দিলো পুলিশ।

Back to top button