টাইমলাইনবিনোদন

‘মারাঠি শুনলে বিরক্ত লাগে’, বেফাঁস মন্তব‍্য করে শিবসেনার রোষের মুখে কুমার শানু পুত্র জান

বাংলাহান্ট ডেস্ক: বিগ বসের (bigg boss) ঘরে মারাঠি (marathi) ভাষা নিয়ে বিতর্কিত মন্তব‍্য করে শিবসেনার (shivsena) চরম ক্ষোভের মুখে গায়ক কুমার শানুর (kumar shanu) ছেলে জান কুমার শানু (jaan kumar shanu)। বিগ বসের এই সিজনের শুরু থেকেই কোনো না কোনো কারণে বিতর্কে রয়েছেন জান। নেপোটিজম ইস‍্যুতে সম্প্রতি আরেক প্রতিযোগী রাহুল বৈদ‍্যর সঙ্গে বিবাদে জড়ান তিনি।

এবার মারাঠি ভাষা সম্পর্কে বেফাঁস মন্তব‍্য করে শিয়রে শমন ডেকে এনেছেন কুমার শানু পুত্র। সম্প্রতি বিগ বসের ঘরে জানকে উদ্দেশ‍্য করে মারাঠিতে কিছু বলেন নিক্কি তাম্বোলি। উত্তরে প্রচণ্ড বিরক্ত স্বরে জান বলেন, “মারাঠিতে আমার সামনে কথা বলবি না। দম থাকলে হিন্দিতে বল। মারাঠি শুনলে আমার বিরক্ত লাগে।”

ভিডিওটি ভাইরাল হতেই ক্ষোভে ফেটে পড়েছে শিবসেনা। দলের সচিব তথা সাংষ্কৃতিক সংগঠন চিত্রপট সেনার প্রধান আদেশ বান্দেকর জানকে শো থেকে বের করে দেওয়ার দাবি জানান। সেই সঙ্গে তিনি এও বলেন, বিগ বস কর্ত‍্যপক্ষ ও জান কুমার শানুকে মহারাষ্ট্র সরকার তথা রাজ‍্যের জনগণের কাছে ক্ষমা চাইতে হবে। এই ঘটনার জন‍্য বিগ বস কর্তৃপক্ষের শুটিংয়ের অনুমতিও কেড়ে নেওয়ার জানান তিনি।

২৪ ঘন্টার মধ‍্যে জান ও বিগ বস কর্তৃপক্ষকে ক্ষমা চাইতে হবে, নাহলে শুটিংয়ের অনুমতি বাতিল করা হবে। এমনই বক্তব‍্য নবনির্মাণ সেনার। দলের চলচ্চিত্র শাখার প্রধান অমেয় খোপকর টুইটারে প্রকাশ‍্যে হুমকি দিয়েছেন কুমার শানু পুত্রকে।

 

তিনি লেখেন, ‘আমি দেখব ও মুম্বইতে কিভাবে থাকে। আর মুম্বইতে থাকলে ওর কেরিয়ার কিভাবে তৈরি হয়। আমি নিশ্চিত কিছুদিনের মধ‍্যে ওর নিজেকে বিরক্তিকর লাগবে। মারাঠিরা এবার ওর গালে চড় মারবে।’

 

এরপরেই কালার্স চ‍্যানেলের তরফে উদ্ধব ঠাকরে সরকারকে একটি চিঠি পাঠিয়ে ক্ষমা প্রার্থনা কথা হয়। এপিসোড থেকে ওই বিতর্কিত দৃশ‍্যটি সরিয়ে নেওয়ার কথাও জানিয়েছে তারা। উপরন্তু তারা এও বলেছে, কাউকে আঘাত করার কোনো উদ্দেশ‍্য তাদের ছিল না। শুধুমাত্র মারাঠি নয়, সব ভাষাকেই সম্মান করে তারা।

Back to top button