টাইমলাইনবিনোদন

‘কুমার শানুর ছেলে শুনেই বাতিল করে দেওয়া হয়’, অভিযোগ জানের

বাংলাহান্ট ডেস্ক: জান কুমার শানু (jaan kumar shanu), বলিউডে নেপোটিজমের ধারার বিপরীতে গিয়ে নিজেকে প্রমাণ করেছেন তিনি। জানের পরিচয় তিনি গায়ক কুমার শানুর পুত্র। বিগ বস ১৪ তে এই পরিচয়েই গিয়েছিলেন তিনি। কিন্তু সেখান থেকে যখন বেরোলেন তখন তিনি স্বতন্ত্র। বাবার পরিচয় তিনি চান না। বরং নিজস্ব পরিচয়েই যাতে জনপ্রিয়তা পান সেই চেষ্টাই করে চলেছেন, এমনটাই জানিয়েছিলেন জান।

বিগ বসে থাকাকালীন এবং সেখান থেকে বেরিয়ে একাধিক বার নেপোটিজম ইস‍্যুতে মুখ খুলেছেন তিনি। বলিউডে স্বজনপোষন থাকলেও এই বিষয়টার লাভ যে তিনি কখনোই তিনি তুলতে পারেননি এমনটাই জানিয়েছিলেন জান। বরং উলটোটাই হয়ে এসেছে সবসময়।


সম্প্রতি এক সাক্ষাৎকারে জান বলেন, তাঁর বাবার পরিচয় সবসময় তাঁর কেরিয়ার তৈরিতে বাধা হয়ে দাঁড়িয়েছে। জান নিজেও সঙ্গীত জগতের মানুষ। কিন্তু যখনি কোথাও অডিশন দিতে গিয়েছেন তাঁর বাবার পরিচয় পেয়েই বাতিল করে দেওয়া হয়েছে বলে অভিযোগ করেন জান। তিনি কেমন গান করেন তা না শুনে, শুধুমাত্র তিনি কুমার শানু পুত্র এর উপর ভিত্তি করেই বাতিল করে দেওয়া হয়েছে তাঁকে।

জান বলেন, “সকলে ভাবে আমি রূপোর চামচ মুখে নিয়ে জন্মেছি তাই আমার কাছে সবই খুব সোজা। সকলে ভেবে নেয় আমার কাছে অনেক কাজ। কিন্তু কেউ এটা বোঝে না যে বিষয়টা আমার কাছেও অনেক কঠিন। বরং কুমার শানুর ছেলে বলেই আমাকে দ্বিগুণ পরিশ্রম করতে হয়। লোকের ভুল ধারনাটা ভাঙার জন‍্যই আমি পরিশ্রম করছি।”

এর আগে বিগ বসের ঘর থেকে বেরিয়ে এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে নিজের জীবনে বাবা কুমার শানুর ভূমিকা নেই বলেই জানান জান। তিনি জানান, তাঁদের তিন ভাইকে ছোট থেকে মা রীতা ভট্টাচার্য্য একাই বড় করেছেন। বাবা কোনোদিনই তাঁদের খোঁজ খবর করেননি, দায়িত্বই নিতে চাননি।

Related Articles

Back to top button