টাইমলাইনবিনোদন

স্ত্রীর প্রযোজিত ছবি চূড়ান্ত ফ্লপ, বাড়ির আসবাব বেচে পথে নেমে এসেছিলেন জ‍্যাকি শ্রফ

বাংলাহান্ট ডেস্ক: জ‍্যাকি শ্রফ (Jackie shroff), বলিউডের (bollywood) জনপ্রিয় অভিনেতাদের তালিকায় অন‍্যতম নাম। দীর্ঘদিন ধরে ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত তিনি। বহু হিট ছবি উপহার দিয়েছেন দর্শকদের। বাবার অভিনয়ের ধারা বজায় রেখে ছেলে টাইগার শ্রফও পখ রেখেছেন বলিউডে। জ‍্যাকির স্ত্রী আয়েশা শ্রফও যুক্ত ইন্ডাস্ট্রির সঙ্গে। সব মিলিয়ে প‍রিবারটিকে বেশ ফিল্মি পরিবারই বলা যায়।

কিন্তু যথেষ্ট সফল অভিনেতা হওয়া সত্ত্বেও একটা সময় চরম আর্থিক সঙ্কটে পড়েছিলেন জ‍্যাকি। এমনকি পরিবারের সবার মুখে খাবার তুলে দিতে বাড়ির আসবাবপত্র পর্যন্ত বিক্রি করতে হয়েছিল তাঁকে। ছোট্ট টাইগারকে নিয়ে পথে বসার উপক্রম হয়েছিল অভিনেতার। সেই কঠিন সময়ের কথা আগেও উঠে এসেছে টাইগারের মুখে।


‘বুম’ ছবিটি পরিচালনাপ্রযোজনা করেছিলেন জ‍্যাকি স্ত্রী আয়েশা। এই ছবির মাধ‍্যমেই বলিউডে পা রাখেন ক‍্যাটরিনা কাইফ। ছবিতে অমিতাভ বচ্চনও ছিলেন। কিন্তু বক্স অফিসে ভরাডুবি হয় ছবিটির। চূড়ান্ত ফ্লপ হয়েছিল বুম। এর ফলে শ্রফ পরিবারের উপরে নেমে আসে দুর্ভোগ।

টাকা যোগাতে বাড়ির সব আসবাব বেচে দিয়েছিলেন জ‍্যাকি। এক সাক্ষাৎকারে সেই সময়ের কথা বলতে গিয়ে টাইগার জানান, এতটাই খারাপ সময় ছিল যে শোওয়ার জন‍্য বিছানা ছিল না। বিছানাও বিক্রি করে দিয়েছিলেন জ‍্যাকি। মাটিতেই শুতেন সবাই। সেই সময় টাইগারের বয়স ছিল মাত্র ১১ বছর।

জ‍্যাকির কথায়, পথে নেমে আসার পর জীবনের কঠিন সময়ের অর্থ বুঝতে পেরেছিলেন তিনি। কিন্তু কঠোর পরিশ্রম করে পরিবারকে আবার সুখের মুখ দেখিয়েছিলেন তিনি। অভিনেতার কথায়, রাস্তার আশেপাশে এমন অনেক পরিশ্রম চোখে পড়ে। সেই অবস্থা থেকে পরিবারকে টেনে উপরে তুলেছিলেন জ‍্যাকি।

Related Articles

Back to top button