টাইমলাইনবিনোদন

কোটি কোটি টাকার জালিয়াতি, ফের জেরার জন‍্য ইডির সমন পেলেন জ‍্যাকলিন-নোরা

বাংলাহান্ট ডেস্ক: আর্থিক তছরুপের মামলায় ফের ফাঁসলেন বলিউড অভিনেত্রী জ‍্যাকলিন ফার্নান্ডেজ (jacqueline fernandez) ও নোরা ফতেহি (nora fatehi)। সম্প্রতি ২০০ কোটি টাকার একটি আর্থিক তছরুপের মামলায় ফেঁসে সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন জ‍্যাকলিন। এই মামলায় ইডির জিজ্ঞাসাবাদেরও সম্মুখীন হতে হয়েছে তাঁকে। ফের সেই মামলাতেই ফের ইডির সমন পেলেন নোরা ও জ‍্যাকলিন।

আজ, ১৪ অক্টোবর ইডির দফতরে হাজিরা দেওয়ার কথা নোরা ফতেহির। জানা যাচ্ছে, আর্থিক তছরুপের মামলার সঙ্গে প্রত‍্যক্ষ এবং পরোক্ষ ভাবে যুক্ত ব‍্যক্তিদের খোঁজ চালাচ্ছে ইডি গোয়েন্দারা। তাঁদের সন্দেহ, বিপুল অঙ্কের টাকাটা বিদেশে বিনিয়োগ করা হয়েছিল। সুকেশ চন্দ্রশেখর নামে এক ব‍্যক্তি এই আর্থিক তছরুপের মূল পাণ্ডা বলে অনুমান তদন্তকারীদের।


এর আগেও একটি ডাকাতির মামলায় ফেঁসেছিলেন সুকেশ চন্দ্রশেখর। তাঁর এবং তাঁর স্ত্রীর বাড়িতে হানা দিয়েছিল ইডি। এই মামলায় বলিউড তারকাদের সক্রিয় যোগাযোগ থাকতে পারে বলেও দাবি ইডি গোয়েন্দাদের। আগামী ১৫ অক্টোবর ইডির দফতরে হাজিরা দিতে হবে সমন প্রাপ্ত জ‍্যাকলিনকে।

কাজের দিকে বললে আগামীতে বেশ কিছু ছবি হাতে রয়েছে জ‍্যাকলিনের। সইফ আলি খান, অর্জুন কাপুর এবং ইয়ামি গৌতমের সঙ্গে ভূত পুলিস ছবিতে শেষ বার দেখা গিয়েছে তাঁকে। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে ছবিটি। অভিনয়ের জন‍্য তেমন বাহবাও কুড়োতে পারেননি জ‍্যাকলিন। এছাড়া রাম সেতু, বচ্চন পাণ্ডের মতো ছবিও রয়েছে তাঁর ঝুলিতে।

‘আলাদিন’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। তেমন একটা জনপ্রিয়তা না পেলেও জ্যাকলিনের কেরিয়ার এরপরেই শুরু হয়। ইমরান হাশমির বিপরীতে বড়সড় ব্রেক পান তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে জ্যাকলিনের।

Related Articles

Back to top button