টাইমলাইনবিনোদন

অভিনয় ছেড়ে নতুন কেরিয়ারের সন্ধানে জ‍্যাকলিন! ‘ব‍্যালেরিনা’র পোশাকে চরম ভাইরাল অভিনেত্রীর ছবি

বাংলাহান্ট ডেস্ক: জ্যাকলিন ফার্নান্ডেজ (jacqueline fernandez) বলিউডে (Bollywood) পা দিয়েছেন বেশ অনেক দিনই হল। কিন্তু তেমন বেশি কোনও ছবিতে কাজ করেননি তিনি। তবে যে ছবিগুলোতে করেছেন সবগুলোই বেশ জনপ্রিয়তা পেয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। ‘আলাদিন’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি।

তেমন একটা জনপ্রিয়তা না পেলেও জ্যাকলিনের কেরিয়ার এরপরেই শুরু হয়। ইমরান হাশমির বিপরীতে বড়সড় ব্রেক পান তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে জ্যাকলিনের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাঝে মাঝেই নানা ছবি (photo) ভিডিও শেয়ার করেন তিনি।

jacqueline fernandez 30 Bangla Hunt Bengali News
সম্প্রতি ‘ব‍্যালেরিনা’র (ballerina) ভূমিকায় অবতীর্ণ হয়ে সবাইকে চমকে দিয়েছেন জ‍্যাকলিন। সাদা ব‍্যালেরিনার পোশাক ও জুতো পরে নাচের কয়েকটি ভঙ্গিতে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। প্রতিটি ছবিই তুমুল ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। প্রতিটি ছবিই পেরিয়ে গিয়েছে ১০ লক্ষ লাইকের গন্ডি।

https://www.instagram.com/p/CJ_W161MOpm/?igshid=1ws7uklfesihk

সেই সঙ্গে প্রতিটি পোস্টে ‘sherox.life’ নামে একটি ইনস্টাগ্রামে হ‍্যান্ডেলকে ট‍্যাগ করেছেন জ‍্যাকলিন। হ‍্যান্ডেলটিতে উঁকি মেরে দেখা গিয়েছে ইতিমধ‍্যেই ৪ হাজারের উপর ফলোয়ার হয়ে গিয়েছে সেখানে। তবে ফলোয়িং এর তালিকায় এখনো পর্যন্ত শুধু রয়েছে জ‍্যাকলিন একাই। মনে করা হচ্ছে সম্ভবত কোনো নাচ বা ফিটনেস সংক্রান্ত প্রোজেক্ট শুরু করতে চলেছেন অভিনেত্রী। তার মহড়াতেই এই ছবি পোস্ট।

কিছুদিন আগে নিজের ছোট্ট বেলার ছবি শেয়ার করেছিলেন জ‍্যাকলিন। সম্ভবত নিজের কোনো আই কার্ডের থেকে এই ছবি শেয়ার করেছিলেন তিনি। ক‍্যাপশনে তিনি লিখেছিলেন, ‘এটা উইকেন্ড’। মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে যায় ছবিটি। উল্লেখ‍্য, এরপর ‘কিক টু’, ‘ভূত পুলিস’ ও ‘বচ্চন পাণ্ডে’ ছবিতে দেখা যাবে জ‍্যাকলিনকে।

Back to top button