fbpx
টাইমলাইনবিনোদন

সাহায‍্যের হাত জ‍্যাকলিনের, বান্দ্রার ২৫০০টি শ্রমিক পরিবারকে রেশন সামগ্রী দিলেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: করোনা মোকাবিলায় ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউন চলছে গোটা দেশে। বন্ধ রয়েছে বেশিরভাগ দোকানপাট, স্কুল কলেজ। এই অবস্থায় সকলেই রয়েছেন গৃহবন্দি। কিন্তু এই মুহূর্তে সবথেকে বেশি সঙ্কটে পড়েছেন খেটে খাওয়া দৈনিক মজুরির শ্রমিকরা। লকডাউনে কোথা থেকে দু বেলার খাবার যোগান দেবে তারা সেটা ভেবেই কূলকিনারা খুঁজে পাচ্ছেন না। তাই তাদের সাহায‍্যে ও করোনা মোকাবিলায় দেশের মানুষের স্বার্থে পিএম কেয়ারস নামে ত্রাণ তহবিল গঠন করেছেন প্রদানমন্ত্রী নরেন্দ্র মোদী। সাধারন মানুষ তো বটেই বহু তারকাও বাড়িয়ে দিয়েছেন সাহায‍্যের হাত। সেই তালিকায় অমিতাভ বচ্চন, বরুণ ধাওয়ান, শাহরুখ খান, সলমন খান ছাড়াও রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার তাঁদের সঙ্গে যুক্ত হল আরও একটি নাম, তিনি জ‍্যাকলিন ফার্নান্ডেজ ।


দৈনিক মজুরির শ্রমিকদের সাহায‍্যার্থে এবার এগিয়ে এসেছেন জ‍্যাকলিন। বান্দ্রার ২৫০০টি শ্রমিক পরিবারের হাতে রেশনের সামগ্রী তুলে দিয়েছেন তিনি। স্বাভাবিক ভাবেই অভিনেত্রীর এই কাজে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। জ‍্যাকলিনকে বাহবা দিতেও ভোলেননি তাঁর অনুরাগীরা।

প্রসঙ্গত, ভারতের করোনা মোকাবিলায় এগিয়ে এসেছেন বহু তারকা। মার্কিন যুক্তরাষ্ট্র থেকেই প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে আর্থিক সাহায‍্য দান করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। গোটা দেশের এক লক্ষ শ্রমিক পরিবারের দৈনিক খাবারের দায়িত্ব নিয়েছেন অমিতাভ বচ্চন। সিনেপাড়ার টেকনিশিয়ানসদের আর্থিক খরচের বহনের সিদ্ধান্ত নিয়েছেন সলমন খান। একতা কাপুর নিজের এক বছরের বেতন আড়াই কোটি টাকা দান করেছেন দৈনিক মজরুরি শ্রমিকদের সাহায‍্যার্থে। শাহরুখ খানও বিভিন্ন ক্ষেত্রে সাহায‍্য করে চলেছেন দেশবাসীকে।

Back to top button
Close
Close