ছবিটাইমলাইনবিনোদন

ক্রপ টপ-হট প‍্যান্টে লাস‍্যময়ী জ‍্যাকলিন, টপলেস ছবিতেও ছড়ালেন উষ্ণতা! তুমুল ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: জ্যাকলিন ফার্নান্ডেজ (jacqueline fernandez) বলিউডে (Bollywood) পা দিয়েছেন বেশ অনেক দিনই হল। কিন্তু তেমন বেশি কোনও ছবিতে কাজ করেননি তিনি। তবে যে ছবিগুলোতে করেছেন সবগুলোই বেশ জনপ্রিয়তা পেয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। ‘আলাদিন’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি।

তেমন একটা জনপ্রিয়তা না পেলেও জ্যাকলিনের কেরিয়ার এরপরেই শুরু হয়। ইমরান হাশমির বিপরীতে বড়সড় ব্রেক পান তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে জ্যাকলিনের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাঝে মাঝেই নানা ছবি ভিডিও শেয়ার করেন তিনি।


কিছুদিন আগেই নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন টপলেস ছবি পোস্ট করে। এবার ফের একগুচ্ছ ছবি শেয়ার করলেন অভিনেত্রী। এবার সাদা ক্রপ টপ ও খয়েরি রঙের হট প‍্যান্টে লেন্সবন্দি হয়েছেন জ‍্যাকলিন।

বিছানায় কখনো শুয়ে, বসে বিভিন্ন ভঙ্গিমায় বেশ কয়েকটি ছবি তুলেছেন অভিনেত্রী। ডিপ নেক টপে হটনেস আরো স্পষ্ট হয়েছে তাঁর। বলা বাহুল‍্য, প্রতিটি ছবিই ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

View this post on Instagram

Change your thoughts, change your life 🌟

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

সম্প্রতি টপলেস অবতারে ধরা দিয়েছিলেন জ‍্যাকলিন। বক্ষযুগল ঢেকেছিলেন একগোছা ফুলের তোড়ায়। নিম্নাঙ্গে সাদা ট্রাউজার ও খোলা মাথার আলুথালু চুলে হটনেসের আলাদা মাত্রা যোগ করেছিলেন অভিনেত্রী। তুমুল ভাইরাল হয়েছিল জ‍্যাকলিনের এই হট ফটোশুট।

View this post on Instagram

Love you, thank you ❤️

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

মাঝে মাঝে শরীরচর্চার ছবি, ভিডিও শেয়ার করেন জ‍্যাকলিন। নিজেকে ফিট রাখতে তিনি যে নিয়মিত শরীরচর্চা করেন তা বলা বাহুল্য। নিজের সেই শরীরচর্চার ছবিই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেত্রী।

View this post on Instagram

🙏

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

 

ছবি দেখেই স্পষ্ট সকালে শরীরচর্চা করার সময়েই তোলা হয়েছে এই ছবি। জ‍্যাকলিনের পরনে কালো জিমের পোশাকও দেখা গিয়েছে। বলি পাড়ায় জ্যাকলিনের ফিট শরীর ও ফিগার অনেকের কাছেই ঈর্ষার বিষয়।

Back to top button