টাইমলাইনবিনোদনছবি

সম্পূর্ণ উন্মুক্ত উরু, প্রায় নগ্ন অবস্থায় ক‍্যামেরাবন্দি হলেন জ‍্যাকলিন! চরম সাহসী ছবি ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: জ্যাকলিন ফার্নান্ডেজ (jacqueline fernandez) বলিউডে (Bollywood) পা দিয়েছেন বেশ অনেক দিনই হল। কিন্তু তেমন বেশি কোনও ছবিতে কাজ করেননি তিনি। তবে যে ছবিগুলোতে করেছেন সবগুলোই বেশ জনপ্রিয়তা পেয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। ‘আলাদিন’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি।

তেমন একটা জনপ্রিয়তা না পেলেও জ্যাকলিনের কেরিয়ার এরপরেই শুরু হয়। ইমরান হাশমির বিপরীতে বড়সড় ব্রেক পান তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে জ্যাকলিনের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাঝে মাঝেই নানা ছবি ভিডিও শেয়ার করেন তিনি।


কিছুদিন আগেই নেটদুনিয়ায় শোরগোল ফেলে দিয়েছিলেন টপলেস ছবি পোস্ট করে। এবার ফের একটি বোল্ড ছবি শেয়ার করলেন অভিনেত্রী। ফের একবার টপলেস অবস্থায় ধরা দিলেন জ‍্যাকলিন।

একটি সাদা কালো ছবি সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। প্রায় নগ্ন অবস্থায় ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ছবির ক‍্যাসশনে দূরে হারিয়ে যাওয়ার বার্তাও দিয়েছেন জ‍্যাকলিন। মুহূর্তের মধ‍্যে ভাইরাল হয়ে গিয়েছে এই ছবি। ২৪ লক্ষ লাইক পড়ে গিয়েছে এই ছবিতে।

এর আগেও টপলেস অবতারে ধরা দিয়েছিলেন জ‍্যাকলিন। বক্ষযুগল ঢেকেছিলেন একগোছা ফুলের তোড়ায়। নিম্নাঙ্গে সাদা ট্রাউজার ও খোলা মাথার আলুথালু চুলে হটনেসের আলাদা মাত্রা যোগ করেছিলেন অভিনেত্রী। তুমুল ভাইরাল হয়েছিল জ‍্যাকলিনের এই হট ফটোশুট।

মাঝে মাঝে শরীরচর্চার ছবি, ভিডিও শেয়ার করেন জ‍্যাকলিন। নিজেকে ফিট রাখতে তিনি যে নিয়মিত শরীরচর্চা করেন তা বলা বাহুল্য। নিজের সেই শরীরচর্চার ছবিই অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নেন অভিনেত্রী। ছবি দেখেই স্পষ্ট সকালে শরীরচর্চা করার সময়েই তোলা হয়েছে এই ছবি। জ‍্যাকলিনের পরনে কালো জিমের পোশাকও দেখা গিয়েছে। বলি পাড়ায় জ্যাকলিনের ফিট শরীর ও ফিগার অনেকের কাছেই ঈর্ষার বিষয়।

Back to top button