fbpx
টাইমলাইনবিনোদন

পরনে সাদা অন্তর্বাস, নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন জ্যাকলিন

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে তিনি পা দিয়েছেন বেশ অনেক দিনই হল। কিন্তু তেমন বেশি কোনও ছবিতে কাজ করেননি তিনি। তবে যে ছবিগুলোতে করেছেন সবগুলোই বেশ জনপ্রিয়তা পেয়েছে সিনেপ্রেমীদের মধ্যে। কথা হচ্ছে জ্যাকলিন ফার্নান্ডেজকে নিয়ে।  ‘আলাদিন’ ছবির হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। তেমন একটা জনপ্রিয়তা না পেলেও জ্যাকলিনের কেরিয়ার এরপরেই শুরু হয়। ইমারন হাশমির বিপরীতে বড়সড় ব্রেক পান তিনি।

অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে জ্যাকলিনের। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মাঝে মাঝেই নানা ছবি ভিডিও শেয়ার করেন তিনি। পাশাপাশি টিকটকেও ভীষন ভাবে সক্রিয় অভিনেত্রী। সম্প্রতি সাদা অন্তর্বাস পরে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন জ্যাকলিন। ছবিতে দেখা যাচ্ছে, সাদা অন্তর্বাসের সঙ্গে কালো প্যান্ট পরে বিছানায় বসে রয়েছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘এক্সারসাইজ ইওর রাইট’।

View this post on Instagram

Exercise your rights.

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

View this post on Instagram

First lunch of 2020 with these amazing people!

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

বলা বাহুল্য ছবি শেয়ার করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ইতিমধ্যেই ১৯ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে ছবিতে। নেটিজেনরা প্রশংসায় ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রীকে। আবার একাংশ সমালোচনাও শুরু করেছেন জ্যাকলিনের। তাদের মতে, এমন ব্যক্তিগত ছবি নেটজগতে শেয়ার না করলেই পারতেন অভিনেত্রী। অবশ্য তাদের কোনও মন্তব্যেরই উত্তর দেননি জ্যাকলিন। এবার অবশ্য প্রথম নয়, এর আগে বহুবারই অন্তর্বাস পরে বা বিকিনি পরে ছবি শেয়ার করেছেন তিনি। ভাইরালও হয়েছে সেইসব ছবি।

View this post on Instagram

Merry Christmas everyone 🎄❤️

A post shared by Jacqueline Fernandez (@jacquelinef143) on

প্রসঙ্গত, ইমারান হাশমি, সলমন খান সহ বলিউডের বেশ কয়েকজন নামজাদা অভিনেতার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। তবে এই মুহূর্তে কোনও ছবিতেই অভিনয় করতে দেখা যাচ্ছে না তাঁকে। সম্প্রতি ‘ড্রাইভ’ নামে একটি ওয়েবসিরিজে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর বিপরীতে ছিলেন সুশান্ত সিং রাজপুত।

Back to top button
Close
Close