টাইমলাইনখেলাক্রিকেট

আর হয়ত দেখা যাবে না! সবাইকে চমক দিয়ে খুব শীঘ্রই বড়সড় ঘোষণা করতে পারেন জাদেজা

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় দলের তারকা ক্রিকেটার রবীন্দ্র জাদেজা বর্তমানে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার। জাদেজা বল, ব্যাটের পাশাপাশি ফিল্ডিংয়ের মাধ্যমেও ম্যাচ ঘুরিয়ে দিতে পারেন। এই ক্রিকেটার তিন ফরম্যাটেই ভারতের হয়ে ম্যাচ ঘুরিয়ে দেওয়ার জন্য পরিচিত। তবে সম্প্রতি বিভিন্ন সূত্র থেকে খবরে আসছে যে জাদেজা ক্রিকেটের একটি ফরম্যাট থেকে অবসর নেওয়ার পরিকল্পনা করছেন।

রবীন্দ্র জাদেজা টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরিকল্পনা করছেন। জাদেজা গত কয়েক বছর ধরে ইনজুরির সঙ্গে লড়াই করছেন এবং এর কারণে তাকে আসন্ন দক্ষিণ আফ্রিকা সফরের বাইরেও রাখা হয়েছে। বিসিসিআই জানিয়েছে, জাদেজার চোট খুবই গুরুতর এবং তার সেরে উঠতে অন্তত ৫-৬ মাস সময় লাগবে। এখন জাদেজার এক বিশেষ বন্ধু একটি সাক্ষাৎকারে বলেছেন যে জাদেজা তার ওডিআই, টি-টোয়েন্টি এবং আইপিএল কেরিয়ার দীর্ঘ রাখতে টেস্ট ফরম্যাটে খেলা ছেড়ে যেতে পারেন।

রবীন্দ্র জাদেজার চোটের অবস্থা খুবই গুরুতর। নিউজিল্যান্ডের বিরুদ্ধে সদ্য সমাপ্ত টেস্ট সিরিজে জাদেজাকে নির্বাচিত করা হয়েছিল কিন্তু প্রথম টেস্ট ম্যাচের পর সিরিজ থেকে বাদ পড়েছিলেন। এরপর জানা যায় জাদেজার চোট অনেক গুরুতর এবং তিনি এখন অনেক মাস ক্রিকেট থেকে দূরে থাকতে চলেছেন। দক্ষিণ আফ্রিকা সফরের পর শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের বাইরেও হতে পারেন জাদেজা।

আইপিএল ২০২২ মেগা নিলামের আগে, জাদেজাকে তার দল সিএসকে ধরে রেখেছে। জাদেজাকে সিএসকে ১৬ কোটি টাকায় ধরে রেখেছে। তার সাথে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে ১২ কোটি টাকায় ধরে রেখেছে চেন্নাই। এটি একটি জিনিস আরও স্পষ্ট করে দেয় যে ধোনির পরে জাদেজাও সিএসকে-এর নতুন অধিনায়ক হতে পারেন। যে কারণে টেস্ট ক্রিকেট থেকে অবসর নিয়ে খেলার বোঝা কমাতে চান এই ক্রিকেটার।

Related Articles

Back to top button