ক্রিকেটটাইমলাইনখেলা

ফের ধাক্কা টিম ইন্ডিয়ার! হাড় ভেঙে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রবীন্দ্র জাদেজা

বাংলা হান্ট ডেস্কঃ অস্ট্রেলিয়া সফরে খারাপ সময় যেন কিছুতেই পিছু ছাড়ছে না টিম ইন্ডিয়ার (Indian cricket team)। প্রথম টেস্ট খেলে চোটের কারণে ছিটকে গিয়েছেন তারকা ভারতীয় বোলার মহম্মদ সামি। তারপর দ্বিতীয় টেস্ট খেলে ফের চোটের কারণে ছিটকে যান আরেক তারকা বোলার উমেশ যাদব। ফের একবার তৃতীয় টেস্টে ধাক্কা খেল টিম ইন্ডিয়া। এবার চোটের কারণে ছিটকে গেলেন তারকা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।

এমনিতেই তৃতীয় টেস্টের প্রথম ইনিংসে অস্ট্রেলিয়া কাছে 94 রানে পিছিয়ে পড়েছে টিম ইন্ডিয়া। ভারতীয় দলের নির্ভরযোগ্য ব্যাটসম্যানদের পারফরম্যান্স খুব একটা আহামরি নয়। তার ওপর ফর্মে থাকা রবীন্দ্র জাদেজার ছিটকে যাওয়া অনেকটা ব্যাকফুটে ফেলে দিল টিম ইন্ডিয়াকে। জানা গিয়েছে জাদেজার বাঁ হাতের বুড়ো আঙ্গুল ভেঙ্গে গিয়েছে। যার ফলে এই ম্যাচের বাকি দু’দিন এবং চতুর্থ টেস্ট ম্যাচে তিনি আর মাঠে নামতে পারবেন না। ডাক্তাররা জাদেজাকে ছয় সপ্তাহ রেস্টে থাকার কথা জানিয়েছেন। অর্থাৎ আসন্ন ইংল্যান্ড সিরিজেও জাদেজার মাঠে নামা নিয়ে সংশয় তৈরি হয়েছে।

AFP 8YF2YB 1610192608571 1610192645299 Bangla Hunt Bengali News

ভারতীয় বোর্ডের তরফে জানা গিয়েছে জাদেজার চোট পরীক্ষা করবেন বিশেষজ্ঞ ডাক্তাররা। তারা জাদেজার চোট পরীক্ষা-নিরীক্ষা করার পরে জানাবেন যে সেখানে অস্ত্রোপচার করতে হবে কি না। যদি অস্ত্রোপচার করতে হয় তাহলে ইংল্যান্ড সিরিজে জাদেজার আর খেলা হবে না। উল্লেখ্য, প্রথম ইনিংসে ব্যাট করার সময় মিচেল স্টার্কের একটি বল সোজা গিয়ে লাগে জাদেজার আঙ্গুলে, তারপর স্ক্যান করে দেখা যায় জাদেজার আঙ্গুল ভেঙ্গে গিয়েছে।

Back to top button