টাইমলাইনপশ্চিমবঙ্গ

মমতা ব্যানার্জীর উপর সোজাসুজি তোষণের অভিযোগ করে বসলেন রাজ্যপাল জগদীপ ধনকড়!

বাংলা হান্ট ডেস্কঃ পশ্চিমবঙ্গের (West Bengal) মমতা ব্যানার্জীর (Mamata Banerjee) সরকার আর রাজ্যপাল জগদীপ ধনখড় (Jagdeep Dhankhar) এর মধ্যে আরও একবার তুমুল বাগবিতণ্ডা বেঁধে গেলো। শুক্রবার রাজ্যপাল জগদীপ ধনখড় মমতা ব্যানার্জীর বিরুদ্ধে সরাসরি সংখ্যালঘুদের তোষণ করার অভিযোগ তোলেন। ধনখড় বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে একটি চিঠি লিখে ওনার কাজে দখল দেওয়ার অভিযোগ তুলেছিলেন। ধনখড় বলেছিলেন, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীর রাগ রাজ্যে করোনাভাইরাসের বিরুদ্ধে ব্যর্থ লড়াইকে ঢাকার জন্য বের হচ্ছে।

Mamata Dhankar Bangla Hunt Bengali News

মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জীকে রাজ্যে করোনার বিরুদ্ধে লড়াই করার জন্য রাজনীতি বন্ধ করার আবেদন করেছিলেন। রাজ্যপাল বলেছেন, সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতি আপনার তোষণ নীতি নিজামুদ্দিন মরকজ ঘটনায় স্পষ্ট বোঝা যায়। এটা সমর্থন যোগ্য না।

উল্লেখ্য, পশ্চিমবঙ্গের রাজ্যপালের উপর মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী বৃহস্পতিবার সাংবিধানিক ধর্ম লঙ্ঘন করার অভিযোগ তুলেছিলেন। প্রসঙ্গত, মমতা ব্যানার্জী রাজ্যপাল ধনখড়ের উপর অভিযোগ করে বলেছিলেন যে, তিনি রাজ্যের কাজে লাগাতার হস্তক্ষেপ করে চলেছেন। মমতা ব্যানার্জী এও বলেছিলেন যে, রাজ্যপাল মনোনীত আর মুখ্যমন্ত্রী নির্বাচিত।

মমতা ব্যানার্জী রাজ্যপালকে চিঠি লিখে কড়া শব্দে বলেছিলেন যে, আপনি ভুলে যাবেন না আমি এখন গৌরবশালী ভারতীয় রাজ্যের নির্বাচিত মুখ্যমন্ত্রী আর আপনি মনোনীত। মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী চিঠিতে লিখেছিলেন, আপনিই ঠিক করুন যে কে সংবিধানের ধর্মের লঙ্ঘন করছে?

Back to top button