টাইমলাইনবিনোদনভিডিও

ফটোগ্রাফারের চিন্তায় ব্যাকুল জাহ্নবী, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের নবাগতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন জাহ্নবী কাপুর। ২০১৮ সালে প্রথম ছবি ‘ধড়ক’ এর মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তারপর একের পর এক ছবি উপহার দিয়ে গিয়েছেন অনুরাগীদের। সিনেপ্রেমীরাও তাঁর অভিনয় দক্ষতা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল।

নবাগতা অভিনেত্রীদের মধ্যে সারা আলি খান তো বটেই, জাহ্নবী কাপুরের নম্র স্বভাবের কথাও কারওর অজানা নয়। বহুবার নিজের ভদ্র ও নম্র কথাবার্তা দিয়ে অনুরাগী তথা নেটিজেনদের মন জয় করে নিয়েছেন তিনি। পাপারাৎজিও বেশ বড় ভক্ত তাঁর। সম্প্রতি এমনই ভদ্রতার পরিচয় দিলেন জাহ্নবী। সম্প্রতি একটি শো থেকে বেরিয়ে নিজের গাড়ির দিকে যাচ্ছিলেন তিনি। তাঁর সঙ্গ নেয় পাপারাৎজিও। একজন ফটোগ্রাফার জাহ্নবীর সামনে হাঁটতে হাঁটতে ছবি তুলতে থাকেন। কিন্তু সেই রাস্তায় অতিরিক্ত গাড়ি থাকায় অভিনেত্রী বলে ওঠেন, তিনি দাঁড়াচ্ছেন তখন তাঁর ছবি তুলে নিন। নাহলে এইভাবে পেছন দিকে না তাকিয়ে হাঁটলে দুর্ঘটনা ঘটে যেতে পারে।

জাহ্নবীর কথার উত্তরে ওই ক্যামেরাম্যান হেসে বলেন, তাঁদের এমন অভ্যাস আছে। তখন অভিনেত্রীও বলেন, তাঁরা রীতিমতো অভিজ্ঞ হয়ে গিয়েছেন এই বিষয়ে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনরাও প্রশংসা করছেন জাহ্নবীর আচরণের। অনেকেই বলছেন, মা শ্রীদেবীর মতোই শিক্ষাদীক্ষা পেয়েছেন তিনি। তাঁর মতোই নম্র আচরণ তাঁর।

প্রসঙ্গত, মাঝেই মাঝেই নানা ভিডিও, ছবি শেয়ার করেন জাহ্নবী। কিছুদিন আগেই নিজের নাচ প্র্যাকটিসের ভিডিও শেয়ার করেছিলেন তিনি। সেই ভিডিও বেশ ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

Back to top button