টাইমলাইনরাজনীতি

ভাষণ দিতেই হুরমুরিয়ে ভেঙে পড়ল পাপ্পু যাদবের মঞ্চ, ভাঙল হাত! দেখুন ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ বিহার বিধানসভা নির্বাচনে প্রায় দিনই মঞ্চ ভেঙে পড়ার খবর পাওয়া যাচ্ছে। কিছুদিন আগেই জিন্নাহ এর ছবি মামলায় চর্চার বিষয় হয়ে ওঠা কংগ্রেস প্রার্থী মশকুর আহমেদ উসমানীর মঞ্চ ভাষণ দেওয়ার মাঝেই ভেঙে গিয়েছিল। আর আজ মুজফরপুরের মীনাপুর বিধানসভা অঞ্চলে নির্বাচনী প্রচারে যাওয়া জন অধিকার পার্টির সভাপতির মঞ্চ ভেঙে পড়ে। সেই সময় পাপ্পু যাদব (Pappu Yadav) মঞ্চে ভাষণ দিচ্ছিলেন। মঞ্চ ভেঙে যাওয়ার পর উনি আহত হন। ওনার ডান হাত ফ্র্যাকচার হয়েছে বলে জানা গিয়েছে।

এই ঘটনার একটি ভিডিও (Video) সামনে এসেছে। ওই ভিডিওতে পরিস্কার দেখা যাচ্ছে যে, যেই সময় মঞ্চ ভেঙেছিল সেই সময় পাপ্পু যাদব মঞ্চ থেকে ভাষণ দিচ্ছিলেন। ওই সভায় আম জনতার সাথে সাথে ওনার দলেরও অনেক কর্মী উপস্থিত ছিল। তবে ক্ষমতার বেশি মানুষ সেই সময় মঞ্চে উঠে গিয়েছিল। এরপর পাপ্পু যাদব ভাষণ দিতে মঞ্চে ওঠার কিছুক্ষণের মধ্যে মঞ্চ ভেঙে পড়ে।

আচমকা মঞ্চ ভেঙে পড়ার কারণে সভা স্থলে চাঞ্চল্য ছড়ায়। পাপ্পু যাদবকে তৎক্ষণাৎ উদ্ধার করা হয়। এরপর ওনাকে চিকিৎসার জন্য হাসপাতালেও পাঠানো হয়। ওনার ডান হাত ভেঙে গিয়েছে বলে জানা গিয়েছে। আর ওনার ডান হাতে প্লাস্টারও করা হয়েছে। ঘটনার পর দলের সভাপতি বলেন, ‘জনতা ভালোবাসা আর আশীর্বাদের কারণে আমি আহত হইনি। সবার আশীর্বাদ আমার সাথে আছে। আমি খুব শীঘ্রই সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসব।”

জানিয়ে দিই, পাপ্পু যাদবের দল, চন্দ্রশেখর আজাদের দল আজাদ সমাজ পার্টি, সোশ্যাল ডেমোক্র্যাটিক পার্টি অফ ইন্ডিয়া সমেত আরও কয়েকটি ছোট দল মিলে বিহারে জোট করে লড়ছে।

Back to top button