টাইমলাইনবিনোদন

স্লিভলেজ ব্লাউজ, শাড়িতে আগুন ছড়াচ্ছেন শ্রীদেবী কন‍্যা

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে নবাগতা অভিনেত্রীদের মধ‍্যে শ্রীদেবী কন‍্যা জাহ্নবী কাপুরের নাম না নিলেই নয়। ২০১৮ তে করন জোহরের ‘ধড়ক’ ছবির হাত ধরে অভিনয় জগতে আত্মপ্রকাশ করেন তিনি। প্রথম ছবি বিশাল হিট না হলেও অভিনয় দক্ষতার জোরে সিনেপ্রেমীদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। ‘ধড়ক’ ছবিটি র প্রথম দিনের বক্স অফিস সংগ্রহও ছিল অন‍্যান‍্যদের তুলনায় বেশি। সব মিলিয়ে জাহ্নবীর বলিউডে পদার্পণটা নেহাত মন্দ হয়নি।


অবশ‍্য অভিনয়ে আসার আগে থেকেই সোশ‍্যাল মিডিয়ায় জনপ্রিয় ছিলেন তিনি। তার একটা কারন অবশ‍্যই তিনি শ্রীদেবীর কন‍্যা। পাশাপাশি নিজের মিষ্টি মুখের দৌলতেও নেটিজেনদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী। সেই জায়গাটা এখনও অক্ষুন্নই রয়েছে। বরং তাঁর অনুরাগীর সংখ‍্যা বেড়েছে আরও। ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ফ‍্যান ফলোয়িং ছাড়িয়েছে ৭ মিলিয়ন। আর হবে নাই বা কেন। প্রায়ই ফটোশুটের ছবি ভিডিও শেয়ার করেন জাহ্নবী। ভাইরালও হয় সেইসব ছবি।

সম্প্রতি আরও কয়েকটি নতুন ফটোশুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে এবার কোনও ওয়েস্টার্ন পোশাক নয়, খাঁটি ভারতীয় পোশাকে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। জাহ্নবীর এই ‘শাড়ি লুক’এর ফটো এখন রীতিমতো ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়। হালকা গোলাপি রঙের শাড়ির সঙ্গে স্লিভলেস ব্লাউজে তাঁকে দেখে মুখ হাঁ হতে বাধ‍্য। ইতিমধ‍্যেই প্রচুর লাইক পড়ে গিয়েছে ছবিতে।

View this post on Instagram

Saree dreams coming true 🌹 #sarinotsorry

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor) on

এই মুহূর্তে বেশ কয়েকটি ছবি হাতে রয়েছে জাহ্নবীর। তার মধ‍্যে রয়েছে ‘গুঞ্জন সাক্সেনা’, ‘দোস্তানা টু’, ‘ঘোস্ট স্টোরিজ’এর মতো ছবি।

Back to top button
Close