টাইমলাইনভারত

কৃষকদের সমর্থন করতে হবে, না করলে শ্যুটিং বন্ধ করে দেওয়া হবে! হুমকি শ্রীদেবী কন্যাকে

বাংলা হান্ট ডেস্কঃ বিগত ২ মাস ধরে কৃষি আইনের বিরুদ্ধে পাঞ্জাব, হরিয়ানা সমেত বিভিন্ন রাজ্যের কৃষকেরা বৃহত্তর আন্দোলনে নেমেছেন। এমনকি এই আইনের বিরুদ্ধে একবার ভারত বনধও ডাকা হয়েছে কৃষকদের। যদিও সরকার এই কৃষি আইন রদ না করার সিদ্ধান্তে অনড়। সরকার আর কৃষক পক্ষের বেশ কয়েক দফার মিটিংয়ে এখনো পর্যন্ত কোনও সমস্যার সমাধান হয় নি। সরকারের পক্ষ থেকে বেশ কিছু ইস্যুতে সংশোধনের কথা বলা হলেও, কৃষকরা আইন রদ না হওয়ার পর্যন্ত আন্দোলন না তোলার হুঁশিয়ারি দিয়েছে।

আর এরমধ্যে কৃষক আন্দোলনের আঁচ দেখা গেল সিনেমা জগতেও। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, একটি সিনেমার শ্যুটিংয়ের জন্য পাঞ্জাবে গিয়েছেন শ্রীদেবীর কন্যা জাহ্নবী কাপুর। শ্যুটিং চলাকালীন আচমকাই সেখানে উপস্থিত হন বিক্ষুব্ধ কৃষকরা। তাঁরা জাহ্নবীর আপ কামিং সিনেমা গুড লাক জেরির শ্যুটিং থামিয়েও দেন।

বিক্ষুব্ধ কৃষকদের দাবি, বলিউড অভিনেত্রী জাহ্নবী কাপুরকে কৃষকদের সমর্থন করতে হবে আর কৃষকদের হয়ে কিছু বলতে হবে। এটা না করলে শ্যুটিং চলতে দেবেন না তাঁরা। কৃষকদের এহেন অবরোধের পর ঘটনাস্থলে হাজির হন গুড লাক জেরির পরিচালক সিদ্ধার্থ সেনগুপ্ত।

পরিচালক জানান, জাহ্নবী অবশ্যই কৃষকদের সমর্থনে কথা বলবেন। শুধু উনিই নন, গুড লাক জেরির টিমও এই নিয়ে একটি মন্তব্য জারি করবে। সিদ্ধার্থ সেনগুপ্তের আশ্বাসের পর বিক্ষুব্ধ কৃষকরা সেখান থেকে চলে যান। এরপরই কৃষকদের হয়ে মুখ খোলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তিনি বলেন, কৃষকরা অন্নদাতা, ভারতের হৃদপিণ্ড। মানুষের পেট ভরাতে ওঁরা দিনরাত অক্লান্ত পরিশ্রম করে চলেছে। এদের সমস্যার অতি স্বত্বর সমাধানের দাবি করেন অভিনেত্রী।

Back to top button