ছবিটাইমলাইনবিনোদন

৫০ এর নস্টালজিয়া ফেরালেন জাহ্নবী, কাজল কালো চোখ-শাড়িতে মোহময়ী শ্রীদেবী কন‍্যা, দেখুন ছবি

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের (bollywood) নবাগতা অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন জাহ্নবী কাপুর (janhvi kapoor)। ২০১৮ সালে প্রথম ছবি ‘ধড়ক’ এর মাধ্যমে বলিউডে পা রাখেন তিনি। তারপর একের পর এক ছবি উপহার দিয়ে গিয়েছেন অনুরাগীদের। সিনেপ্রেমীরাও তাঁর অভিনয় দক্ষতা সম্পর্কে যথেষ্ট ওয়াকিবহাল।

তবে অভিনয়ের পাশাপাশি অন্যান্য শখও রয়েছে জাহ্নবীর। তার মধ‍্যে একটি হল ফ‍্যাশন। বলিউডে কয়েক বছ‍র কাটিয়েই বেশ ফ‍্যাশনিস্তা হয়ে উঠেছেন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় জাহ্নবীর শেয়ার করা ছবিগুলির দিকে চাইলেই বোঝা যাবে তা। ওয়েস্টার্ন হোক বা দেশি সব পোশাকেই তিনি মোহময়ী।


সম্প্রতি বেশ কয়েকটি নতুন ফটোশুট করেছেন জাহ্নবী। পঞ্চাশের দশকে ফিরে গিয়েছেন তিনি। শাড়ি, হেয়ারস্টাইল, মেকআপে এনেছেন পঞ্চাশের নস্টালজিক লুক। এই নতুন এক্সপেরিমেন্টে অভিনেত্রীও যে বেশ খুশি তা নিজেই জানিয়েছেন তিনি সোশ‍্যাল মিডিয়ায়। তুমুল ভাইরাল হয়েছে জাহ্নবীর এই ছবিগুলি।

প্রসঙ্গত, এর আগে সোশ‍্যাল মিডিয়ায় ট্রোল হওয়া নিয়ে মুখ খোলেন অভিনেত্রী। এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে জাহ্নবী বলেন দু বছর আগে ‘ধড়ক’ ছবির মাধ‍্যমে অভিষেক করার সময় থেকেই ট্রোল হয়ে চলেছেন তিনি। তাঁর কথায়, “এই বিষয়ে আমি নিজেকে কষ্ট পেতে দিই না। আমার প্রথম ছবি মুক্তি পেতে এমন কমেন্টও এসেছিল ‘ভাল হয়েছে তোমার মা এখনও এসব দেখার জন‍্য বেঁচে নেই’।

তিনি আরো বলেন, “কিন্তু আমি নিজেকে কষ্ট পেতে দিই না এসব ট্রোলের জন‍্য। বরং আমি এই সমালোচনাগুলিকে নিজেকে আরও ভাল করে তোলার জন‍্য ব‍্যবহার করি। আমি মনে করব সবকিছুই ঠিক আছে ও নিজেকে আরও ভাল করে তুলতে চেষ্টা করব।”

প্রসঙ্গত, শেষবার জাহ্নবীকে দেখা গিয়েছিল ‘গুঞ্জন সাক্সেনা: দ‍্য কার্গিল গার্ল’ ছবিতে। এরপর করন জোহরের তখত ছবিতে অভিনয় করবেন জাহ্নবী কাপুর। অনিল কাপুর, রণবীর সিং, আলিয়া ভাট, ভিকি কৌশল, করিনা কাপুর খান, ভূমি পেডনেকরকেও দেখা যাবে এই ছবিতে।

Back to top button